বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সেচ্চাসেবি সংগঠন স্বপ্ন-সিরাজগঞ্জের মাতৃভাষা দিবস পালিত

সেচ্চাসেবি সংগঠন স্বপ্ন-সিরাজগঞ্জের মাতৃভাষা দিবস পালিত

প্রতিদান নয়, সেবাই আমাদের লক্ষ্য শ্লোগানকে সামনে নিয়ে স্বপ্ন-সিরাজগঞ্জ সেচ্ছাসেবি সংগঠন যথাযোগ্য মযার্দায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে । সিরাজগঞ্জের সলঙ্গায় স্বপ্ন সিরাজগঞ্জ অস্থায়ী কার্যালয়ে জাতীয় পতাকা উত্তলন,র‌্যালী,ফ্রি রক্ত পরিক্ষা ও ডায়াবেটিস পরিক্ষসহ ব্যবস্থাপত্র প্রদান, দোয়া মাহফিল, শহীদ মিনারে শ্রদ্ধা জানান, আলোচনা সভার মধ্য দিয়ে অমর একুশে ফেব্রæয়ারি পালিত হয়েছে।

বিকেলে স্থানীয় কদম তলা থেকে র‌্যালী শুরু করে থানা সদরের প্রধান সড়ক গুলি প্রদিক্ষন করে। র‌্যালী শেলে এক আলোচনা সভায় সংগঠনের সহ-সভাপতি জিল্লুর রহমান সরকারের সভাপতিত্বে ও সলঙ্গা থানা জাতীয় পার্টির সভাপতি গজেন্দ্র নাথ মন্ডলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশও সলঙ্গা) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: আব্দুল আজিজ ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বপ্ন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠতা সভাপতি শাহ্দিন সাবু, সহ-সভাপতি ও তেজগাঁও কলেজের অধ্যাপিকা মাহবুবা বেগম, সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর, সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু, সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জেড জেড মো: তাজুল হুদা, রায়গঞ্জ উপজেলা পরিষদেও ভাইস চেয়ারম্যান নিস্কৃতি দাস।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা কে,এম আমিনুল ইসলাম হেলাল, পরিচালক আশিক ইকবাল বাবুর ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সংগঠনের সহকারী পরিচালক আব্দুল মালেক, সহ-সভাপতি জহুরুল ইসলাম খোকন,মহি উদ্দিন খোন্দকার প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর