বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিসি ক্যামেরার আওতায় আসছে সিরাজগঞ্জ শহর

সিসি ক্যামেরার আওতায় আসছে সিরাজগঞ্জ শহর

সিরাজগঞ্জ শহরকে সিসি ক্যামেরার আওতায় আনার লক্ষ্যে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড, পৌরসভার মেয়র ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা সিরাজগঞ্জ পুলিশ সুপারের নিকট নগদ ১০ লাখ টাকা হস্তান্তর করেছেন।

রােববার (৯ মে) বেলা ১২টার দিকে সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম’র নিকট সিরাজগঞ্জ চেম্বার অব কর্মাস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষে ১০ লাখ টাকা হস্তান্তর করেন সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য্য।

এ সময় চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব বীরমুক্তিযোদ্ধা ইসহাক আলী, পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, অতিরিক্ত পুলিশ সুপার ফারহানা ইয়াসমিন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক ড. জান্নাত আরা হেনরী তালুকদার, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট আব্দুল হাকিম, পরিচালক ও ব্যবসায়ী নেতা গোলাম মোস্তফা, পরিচালক আসাদুজ্জামান সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম জানান, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং আইনশৃঙ্খলা উন্নয়নের লক্ষ্যে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা স্থাপন করার জন্য পুলিশ বিভাগের পক্ষ থেকে জেলার শীর্ষস্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা করা হয়। এর পরিপ্রেক্ষিতে সিরাজগঞ্জ চেম্বার অব কর্মাসের ই-াষ্ট্রি লিমিটেডের আর্থিক সহযোগিতায় এই ক্যামেরা স্থাপনের কাজ খুব দ্রুত শুরু করা হবে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর