বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সিরাজগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে মাদক কারবারি ও ছিনতাইকারী আটক

সিরাজগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে মাদক কারবারি ও ছিনতাইকারী আটক

সিরাজগঞ্জ সদর এবং সলঙ্গায় র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ব্যবসায়ী ও ছিনতাইকারী সহ ০২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১২।  শুক্রবার (০৯ এপ্রিল) বিকেলে গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন সায়দাবাদ মোড়ের উত্তর পার্শ্বে বাঁশের হাট রেল লাইন সংলগ্ন বালির মাঠের উপর নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার সময় অভিযান চালিয়ে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 

এ সময় তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল এবং নগদ ১,০০০ টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী  ১। মোঃ মাজেদুল ইসলাম (৩০), পিতা- মোঃ আজাহার মন্ডল, সাং- রাজাপুর দক্ষিণপাড়া, থানা- বেলকুচি, জেলা- সিরাজগঞ্জ।

অন্যদিকে একই দিন সন্ধ্যায় গোপন সাংবাদের ভিত্তিতে  স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ধোপাকান্দি গ্রামস্থ দত্তকুশায় অভিযান চালিয়ে ০১ জন ছিনতাইকারীকে আটক করা হয়। 

এছাড়াও তার নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০১ টি মোটর সাইকেল, ০১ টি বার্মিজ চাকু, ০১ টি লোহার নোস প্লাশ জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ রাসেল সরকার (১৯), পিতা মোঃ সাইফুল ইসলাম সরকার, সাং- চরিয়াশিকার উত্তর পাড়া থানা- সলঙ্গা, জেলা- সিরাজগঞ্জ। পরবর্তীতে আসামীদ্বয়ের মামলা দায়ের করে জব্দকৃত আলামত সহ নিকটতম থানায় হস্তান্তর করা হয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক