বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৩ ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৩ ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। গতকাল সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকেলে গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন।

তাড়াশ পূর্বপাড়া গ্রামস্থ টিএনটি থেকে তাড়াশ বাজারের মধ্যবর্তী এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশী চালিয়ে ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

অপরদিকে একই তারিখ রাতে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন বাশুড়িয়া গ্রামে অভিযান চালিয়ে ২৪ বোতল ফেন্সিডিল ও ৩৮০ পিস ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল  জব্দ করা হয়।         

গ্রেফতারকৃত আসামীরা ১। মোঃ ফরিদুল ইসলাম (২৫), পিতা-মোঃ নুর ইসলাম, ২। মোঃ আজাদ মিয়া, পিতা- মোঃ নাজিম হোসেন, উভয় সাং-তাড়াশ খাঁ পাড়া, থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ। ৩। মোঃ নুর ইসলাম (৩২), পিতা-মৃত আব্দুল শেখ, সাং-গঙ্গারামপুর পশ্চিমপাড়া, থানা-রায়গঞ্জ, জেলা- সিরাজগঞ্জ ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক)ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর