বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে মেয়েকে ধর্ষণের দায়ে বাবা গ্রেপ্তার

সিরাজগঞ্জে মেয়েকে ধর্ষণের দায়ে বাবা গ্রেপ্তার

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার হরিনাথপুর চর গ্রামে ১৫ বছর বয়সী কিশোরী মেয়েকে ধর্ষণের দায়ে বাবা মনিরুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) এর সদস্যরা।

আজ বৃহস্পতিবার দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার এএসপি মোঃ এরশাদুর রহমান।  

তিনি জানান, বেলকুচি থানায় উক্ত কিশোরী কর্তৃক একটি অভিযোগ দায়ের করা হয়। অভিযোগে থেকে জানা যায় যে, ভূক্তভোগীর মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়ায় সে সৎ মা ও বাবার আশ্রয়ে বসবাস করছিল। প্রায় এক বছর যাবত তার পিতা বিভিন্ন ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে আসছে।

সে পারিবারিক ও সামাজিক সম্মানের কথা বিবেচনা করে এতদিন সহ্য করে আসছিল। কিন্তু তার পাষণ্ড পিতার নির্মম অত্যাচার অসহনীয় পর্যায়ে গেলে সে কোন উপায় খুঁজে না পেয়ে স্থানীয় ইউপি চেয়াম্যানের মাধ্যমে বেলকুচি থানায় একটি মামলা দায়ের করেন। মামলার খবর শুনে বিবাদী মোঃ মনিরুল ইসলাম পলাতক আছেন। 

র‌্যাব-১২, সিরাজগঞ্জ ঘটনা সম্পর্কে অবহিত হয়ে আসামীকে গ্রেপ্তারের জন্য গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে ঢাকার যাত্রাবাড়ী পশ্চিম জনতা বাজার এলাকা থেকে মনিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে গত ৮ই মে বিকালে তাড়াশের মান্নান নগর বাজারের পাশে নির্জন স্থানে একটি অটোভ্যানের মধ্যে নিয়ে হামকুড়িয়া গ্রামের ৫ বছরের শিশু কন্যাকে প্রলোভন দেখিয়ে একই গ্রামের মোঃ আমজাদ হোসেন ধর্ষণের চেষ্টা করে।

এতে শিশুটির প্রচুর রক্তক্ষরণ হয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে তাড়াশ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাত ১১টার দিকে তাড়াশ থানাধীন মান্নান নগর বাজার এলাকা থেকে শিশু কন্যা ধর্ষণ চেষ্টা মামলার আসামী মোঃ আমজাদ হোসেনকে গ্রেপ্তার করা হয়। 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর