বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে মুজিব বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

সিরাজগঞ্জে মুজিব বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ আগষ্ট) বেলা ১১ টার দিকে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সিরাজগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মামুনুর রশিদ মামুন এর সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক সালমান হক শিবলী ভুঁইয়ার সঞ্চালনায় মুখ্য আলোচক হিসেবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রাণী সম্পাদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার অপু, অতিরিক্ত জেলা প্রশাসক ফিরোজ মাহমুদ, বাংলাদেশ মুক্তিযুদ্ধ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির-সভাপতি শেখ আতিকুর বাবু, শ্রম বিষয়ক সম্পাদক সাইফুল হক জুয়েল প্রমুখ আরো বক্তব্য রাখেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, শেখ মুজিবুর রহমানের চিন্তা-চেতনা বাস্তবায়ন হলে সমাজে কোন ভেদাভেদ থাকতো না। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন; তিনি জীবিত থাকলে এতো দিন তার কাঙ্খিত সেই স্বপ্ন বাস্তবায়ন হয়ে যেত। কিন্তু এ দেশ স্বাবলম্বী হয়ে বিশ্ব দরবারে মাথা উঁচু করে যাতে দাঁড়াতে না পারে; সেজন্যই তাকে নির্মম ষড়যন্ত্রের শিকার হতে হয়েছে।

এসময় সভায় আরো উপস্থিত ছিলেন,জেলার ৯টি উপজেলার সভাপতি এবং সাধরণ সম্পাদকসহ জেলার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্যবৃন্দরা। 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর