বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে ৬ব্যবসায়ীকে জরিমানা

সিরাজগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে ৬ব্যবসায়ীকে জরিমানা

র‌্যাব-১২, সিপিএসসি সিরাজগঞ্জ কর্তৃক ভেজাল বিরোধী মোবাইল কোর্ট পরিচালনা করে ০৬ ব্যবসায়ীকে ৪,০১,০০০/- টাকা জরিমানা। সিরাজগঞ্জ সদর উপজেলার ভেজাল বিরোধী মোবাইল কোর্ট পরিচালনা ০৬ জন অসাধু ব্যবসায়ীকে সর্বমোট ৪ লক্ষ ১ হাজার টাকা জরিমানা প্রদান করেছে স্পেশাল কোম্পানী, র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর একটি আভিযানিক দল।

রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে স্পেশাল কোম্পানী র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর কোম্পানী কমান্ডার এএসপি মুহাম্মাদ মহিউদ্দিন মিরাজ। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ০৮ আগস্ট ২০২০ খ্রিঃ তারিখ বিকাল ১৩.৩০ ঘটিকায় একি্রাকিউটিভ ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ এর নেতৃত্বে সদর এবং কামারখন্দ থানাধীন এলাকায় ভেজাল বিরোধী মোবাইল কোর্ট পরিচালনা করেন।

উক্ত মোবাইল কোর্টের মাধ্যমে ১। পাল মেডিসিন নামের একটি প্রতিষ্ঠানের মালিক প্রদীপ কুমার পাল (৬০), পিতা-মৃত ললিত মোহন পাল, সাং-দরগা রোড, সিরাজগঞ্জ সদর, নেশা জাতীয় ও মেয়াদ উর্ত্তীন ঔষধ বিক্রয়ের আপরাধে ২ লক্ষ ৫০ হাজার টাকা, ঔষধ আইন ১৯৪০ এর ১৮(ক) এবং ২৭ ধারায় এই জরিমানা করা হয়।২। মোঃ শাহিন রেজা (৩৪) মালিক, পিতা- আঃ রহিম মোল্লা, সাং-বড়দুল ,কামারখন্দ, সিরাজগঞ্জ তাকে সরকারী ঔষধ এবং লার্ন্সের মেয়াদ না থাকায় ১ লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা করেন, বাংলাদেশ ঔষধ আইন ১৯৪০ এর ১৮(ক) এবং ২৭ ধারায় এই জরিমানা করা হয় ।

এছাড়াও আরো ০৪ জনকে ঔষধের মূল্যে বেশি নেওয়ায় এবং মেয়াদ উর্ত্তীন ঔষধের বিক্রয়ের কারণে,মোঃ আশরাফকে-১০০০/- টাকা,আঃ মমিনকে-২০০০/-টাকা। মোঃ ফজল কাইম @ বাবুকে-৩০০০/- টাকা। মোঃ সজিব নামের এক জনকে-৫,০০০/- টাকা,করে ৬ জনকে মোট ৪ লক্ষ ১ হাজার টাকা জরিমানা করেন। এ সময় বিপুল পরিমাণ ঔষধ জব্দ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি আরো বলা হয় সারাদেশে এই আভীয়ান অবাহত থাকবে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই