বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ফুড প্যাকেজ বিতরণ

সিরাজগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ফুড প্যাকেজ বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, সিরাজগঞ্জ ইউনিটের উদ্যোগে ও কাতার রেড ক্রিসেন্ট এর সহযোগিতায় -করোনায় ও বন্যায় ক্ষতিগ্রস্থ সিরাজগঞ্জ সদর উপজেলার পাঁচ’শত দরিদ্র ও বন্যার্ত পরিবারের মাঝে ফুড প্যাকেজ ত্রাণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জুলাই-২০২০) বিকেলে সিরাজগঞ্জ শহরের শহীদ এম, মনসুর আলী অডিটোরিয়াম হতে করোনাভাইরাস ও বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে উক্ত ফুড প্যাকেজ ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, প্রধান অতিথি , সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের এমপি ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাাইটি’র ভাইস চেয়ারম্যান ও আই এফ আর সি এর গভর্নিং বডির মেম্বার অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ জেলা ইউনিটের সেক্রেটারি বীরমুক্তিযোদ্ধা, আলহাজ্ব কে, এম, হোসেন আলী হাসান, এ্যাডঃ বিমলকুমার দাস, সাবেক এমপি সেলিনা স্বপ্না, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানঅধ্যাপিকা হাসনা হেনা, জেলাপরিষদের সদস্যা এ্যাডঃ কাজি সেলিনা পারভীন পান্না, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র কেন্দ্রীয় প্রশিক্ষণ বিভাগের সহকারি পরিচালক আকরাম আলী খান প্রমুখ ।

এ সময় ত্রাণ বিতরণ কার্যক্রমের সার্বিক সহযোগীতা করেন, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি ইউনিটের ইউ এল ও রবিউল আলম, কর্মকর্তা তাজুল ইসলাম তাজ, জেলা যুব রেড ক্রিসেন্ট এর জেলা প্রধান শাপলা খাতুন সহ অন্যান্য যুব স্বেচ্ছাসেবক সদস্যরা । ফুড প্যাকেজে ছিলো – চাল, ডাল, তেল, চিনি, লবন ও সুজি।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর