মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে পুলিশের পৃথক অভিযানে ডাকাত ও ছিনতাইকারীসহ ৬ জন আটক

সিরাজগঞ্জে পুলিশের পৃথক অভিযানে ডাকাত ও ছিনতাইকারীসহ ৬ জন আটক

সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৩ ডাকাত ও ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে ও দিবাগত রাতে সদর উপজেলার সায়দাবাদ ইউনিয়নের পূর্ব মোহনপুর ও  শহর রক্ষা বাঁধের হার্ড পয়েন্ট এলাকায় এসব অভিযান চালানো হয়। 

রবিবার দুপুরে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান। আটক ডাকাতরা হলেন,  সদর উপজেলার হাট সারটিয়া গ্রামের আবুল আজিজের ছেলে আব্দুল মমিন (২১), একই গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে ফিরোজ (২১) ও মোহনপুর গ্রামের সিরাজ আলীর ছেলে মো. বরাত (২০)।

আটক ছিনতাইকারীরা হলো, শহরের দত্তবাড়ী মহল্লার শামসু খলিফার ছেলে সুমন খলিফা (২২), একই মহল্লার ছেলে রফিকের ছেলে রাব্বি খলিফা (২০) ও দত্তবাড়ী বিন্দুপাড়া মহল্লার আব্দুর রহিমের ছেলে প্রান্ত (১৯)।

সদর থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানান, আটক ডাকাতরা সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল। শনিবার রাতে পূর্ব মোহনপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ওই তিন ডাকাতকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি হাসুয়া ও একটি ছোরা উদ্ধার করা হয়।         

অপরদিকে এসআই আলী জাহান জানান, শনিবার বিকেলে  রানীগ্রাম বটতলা থেকে গুণেরগাঁতী সড়কে নাহিদা নামের এক মহিলাকে চাকু ঠেকিয়ে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল লুট করে পালিয়ে যাচ্ছিল ও তিন ছিনতাইকারী।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সামনে থেকে ছিনতাইকারীদের পথরোধ করে তাদের আটক করে। এ সময় ছিনতাই হওয়া নগদ ২৩ হাজার ৫শ টাকা ও মোবাইল উদ্ধার করে। এসব ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই