শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে গণমাধ্যমে কর্মীদের সাথে থানার ওসির মতবিনিময় সভা

সিরাজগঞ্জে গণমাধ্যমে কর্মীদের সাথে থানার ওসির মতবিনিময় সভা

সিরাজগঞ্জে গণমাধ্যমে কর্মীদের সাথে সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী (বিপিএম, পিএম) -এর সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী (বিপিএম, পিএম) বলেন – সকল প্রকার তথ্য কালেশন করেন সাংবাদিকরা এই যুগে সবার আগে অবাধ তথ্য প্রবাহ দেন মিডিয়ায় । অনেক যোগ্যতা ও ক্ষমতা রয়েছে তাদের।

সাংবাদিকদের অনেক সময় ঝুঁকি নিয়ে ও কাজ করতে হয়। পুলিশ ও সাংবাদিক মিলেমিশে কাজ করলে সঠিক তথ্য বের আসে। তাই সবসময় সত্য, সঠিক বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করতে হবে। প্রত্যেক সাংবাদিকদের জীবন বীমা করা দরকার।

রোববার (১অক্টোবর) সকালে সদর থানা প্রাঙ্গণে উক্ত- মতবিনিময় সভার সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট ও পৌরসভার প্যানেল মেয়র(১) হেলাল উদ্দিন।

অনুষ্ঠানটির সঞ্চালক ছিলেন, সদর থানার ইন্সপেক্টর অপারেশন নূরুল ইসলাম। এসময় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ শহরের ১নং পুলিশ ফাড়ীর ইন্সপেক্টর হাবিবুল্লাহ, ২নং ফাড়ির ইন্সপেক্টর রফিকুল ইসলাম, সিনিয়র সাংবাদিক হেলাল আহমেদ, সাংবাদিক নূরুল ইসলাম বাবু, সাংবাদিক এস,এম তফিজ উদ্দিন।

সাংবাদিক হারুন অর রশীদ খান হাসান, সাংবাদিক ইসলাম হোসেন বাবু,শহিদুল ইসলাম ফিলিপস, সাংবাদিক সুকান্ত সেন, সাংবাদিক মোনায়েম খান, সাংবাদিক দিলীপ গৌর, সাংবাদিক আব্দুল মজিদ সরকার প্রমুখ। এসময় সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই