শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে কিশোর গ্যাং এর মোবাইল ছিনতাইকারী ৩ সদস্য আটক

সিরাজগঞ্জে কিশোর গ্যাং এর মোবাইল ছিনতাইকারী ৩ সদস্য আটক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোবাইল ফোন ছিনতাই করে পালানোর সময় কিশোর গ্যাং এর সদস্য ৩ ছিনতাই কারিকে মোটরসাইকেল সহ আটক করেছে মডেল থানা পুলিশ। এ ঘটনাটি ঘটেছে উপজেলার বড়হর ইউনিয়নের চালা বাজারে । পুলিশ বলছে ছিনতাইকারীরা উল্লাপাড়া বিজ্ঞান কলেজর উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী ।

মডেল থানা সুত্রে জানা যায়, গতকাল রাত সাড়ে এগারোটার দিকে ৩ ছিনতাইকারী একটি মোটর সাইকেলে যোগে নগরবাড়ী-বগুড়া মহাসড়কের পাশে উল্লাপাড়ার চালা বাজারে এসে দাড়ায় । বাজারের একটি দোকানের সামনে মোবাইল ফোনে গেম খেলার সময় মেহেদী হাসান এর কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে দ্রুত পালানোর সময় মেহেদীর চিৎকারে বাজারের লোকজন আলিফ সরকারকে মটোরসাইকেল সহ আটক করে । অপর দুজন পালিয়ে যায় । পরে জনগন আলিফকে উল্লাপাড়া মডেল থানার পুলিশের হাতে সপর্দ করে ।

পুলিশ পরে অভিযান চালিয়ে অপর দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে । গ্রেফতারকৃতরা হলেন বেলকুচি আগুরিয়া গ্রামের বাবু সরকারের ছেলে আলিফ সরকার (২০),উল্লাপাড়ার পারমনোহারা গ্রামের আনোয়ারের ছেলে এ এম জুলকার নাঈম (১৯),বগুড়া সদরের খান্দার মহল্লার আব্দুস সামাদের ছেলে সামিউল আল নোমান (১৭)। পুলিশ জানিয়েছে ছিনতাইকারী যুবকেরা উল্লাপাড়া বিজ্ঞান কলেজের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী।

এ ব্যাপরে উপজেলার চালা পূর্বপাড়া গ্রামের মোঃ মিল্টন নামের এক ব্যক্তি বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন । উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস জানান গ্রেফতারকৃতদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন ও ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের হয়েছে । তাদেরকে সোমবার জেল হাজতে পাঠানো হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর