শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে করোনা সংক্রমণ রোধে শহরের সংযোগ সড়কগুলো বন্ধ

সিরাজগঞ্জে করোনা সংক্রমণ রোধে শহরের সংযোগ সড়কগুলো বন্ধ

কঠোর বিধিনিষেধ মেনে চলতে ও কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রমণের ঝুঁকি কমাতে এবং অকারনে শহরে প্রবেশ ও জনসমাগম সীমিত করতে সিরাজগঞ্জ শহরের প্রধান দুটি সড়ক এস.এস.রোড ও মুজিব সড়কের সংযোগ সড়ক গুলো বন্ধ করে দিচ্ছে সিরাজগঞ্জ জেলা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার পিপিএম।

বৃহস্পতিবার (১৫) এপ্রিল সন্ধ্যার পরে এই কার্যক্রম শুরু করেন জেলা পুলিশ। রাত ৮টার দিকে সরেজমিনে শহরের এস.এস.রোড ও মুজিব সড়ক ঘুরে দেখা গেছে এস.এস.রোড সড়কস্থ সংযোগ সড়ক টুকু ব্রিজ হয়ে গোশালা সড়ক বাশ দিয়ে বন্ধ করে দেয়া হয়েছে ও একই সড়কস্থ মুক্তিযোদ্ধা গলিতে বাশ দিয়ে রাস্তা বন্ধের কাজ চলছে। পর্যায়ক্রমে নির্ধারিত সকল সড়কগুলোই এভাবে বন্ধ করে দেয়া হবে বলে জানান সেখানে কর্মরতরা।

এবিষয়ে সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার পিপিএম বলেন, অনেকেই অকারণে মহল্লার মোড় দিয়ে শহরে ঢুকছে শুধু মাত্র কৌতুহলী হয়ে। অকারণেই অনেক রিকশা শহরে ঢুকছে। কঠোর বিধিনিষেধ মেনে চলার পাশাপাশি কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রমণের ঝুঁকি কমাতে এবং অকারনে শহরে প্রবেশ ও জনসমাগম সীমিত করণের পাশাপাশি মানুষকে অকারণে বাড়ি থেকে বের হতে নিরুৎসাহিত করতেই এই কার্যক্রম।

তিনি আরও বলেন, হাসপাতাল, থানা, ফায়ারসার্ভিস সহ জরুরি সেবামূলক প্রতিষ্ঠান গুলোতে যাতায়াত সহ শহরের বাইরে কোনো উপজেলায় বা বিশেষ প্রয়োজনে দূরে কোথাও যাওয়ার রাস্তা গুলো উন্মুক্ত থাকবে। এছাড়াও করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি কমাতে ও নিয়ন্ত্রণে পুলিশ এবং সরকারের এসকল কাজে সবাইকে সহযোগিতা করারও আহবান জানান তিনি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই