শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে আনসার ও ভিডিপির উদ্যোগে ত্রান সামগ্রী বিতারণ

সিরাজগঞ্জে আনসার ও ভিডিপির উদ্যোগে ত্রান সামগ্রী বিতারণ

সিরাজগঞ্জ জেলা আনসার ও ভিডিপির উদ্যোগে জেলার স্বেচ্ছাসেবী আনসার ভিডিপির সদস্য ও সদস্যাদের মধ্যে ত্রান সামগ্রী বিতারণ করা হয়েছে।সোমবার (৪ মে) সকাল ১১ টায় বাহিনীর জেলা কার্যালয়ে সদর উপজেলার প্রায় তিনশত জন সদস্য ও সদস্যাদের মধ্যে নিদিষ্ট সামাজিক দূরত্ব বজায় রেখে এ ত্রান সামগ্রী বিতারণ করা হয়।

ত্রাণসামগ্রী হিসাবে চাল, ডাল, আলু, তেল, পিয়াজ, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে। আগামী ১৭ই মে পর্যন্ত পর্যায়ক্রমে জেলার নয়টি উপজেলার সর্বমোট ২৭০০ জন স্বচ্ছাসেবী সদস্যদের মাঝে এই ত্রান সামগ্রী বিতরণ করা হবে।

জেলা কমা›ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড.ফারুক আহম্মদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জের আনসার ভিডিপির সহকারী জেলা কমা›ড্যান্ট মোঃ জসিম উদ্দিন, সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা গোলাম মওলা, চৌহালী উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ সোহেল রানা ও বাহীনির অন্যন্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

এসময় জেলা কমা›ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা তার বক্তব্যে বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে আপনারাই একদম গ্রাম পর্যায় থেকে কাজ করে যাচ্ছেন। তবে অবশ্যই নিরাপত্তার সহিত দায়িত্ব পালন করতে হবে। এসময় তিনি সামাজিক দূরত্ব বজায় রাখা, বার বার সাবান পানি দিয়ে হাত ধোয়া, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সুষম খাদ্যাভ্যাস সহ গুজবে কান না দিয়ে আতংকিত না হয়ে সবাইকে সচেতন হয়ে কাজ করে যাবার আহবান জানান। তিনি বলেন করোনা প্রতিরোধে ও দেশের অর্থনীতির চাকা সচল রাখতেও আপনাদের ভূমিকা রাখতে হবে। এছাড়াও দেশের সর্ববৃহৎ এই বাহিনীর সদস্যদের প্রতি নানান পরামর্শ ও দিকনির্দেশনা দেন।

এসময় সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদ বলেন, আমি ব্যাক্তিগত ভাবে এরকম উদ্যোগ কে সাধুবাদ জানাই এবং জেলা কমাড্যান্ট কে ধন্যবাদ জানাই। হয়তো এই খাদ্যসামগ্রী গুলো তেমন কিছুই নয় তবে অনুপ্রেরণা অবশ্যই জোগাবে। এসময় তিনি সবাইকে সাবধানে নিরাপত্তার সহিত দায়িত্ব পালন করে যাবার আহবান জানান।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই