শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে অসহায় এক পরিবারকে সেলাই মেশিন দিলেন পুলিশ সুপার

সিরাজগঞ্জে অসহায় এক পরিবারকে সেলাই মেশিন দিলেন পুলিশ সুপার

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার গোপালপুর নতুনপাড়া গ্রামের অসহায় এক পরিবারকে সেলাই মেশিন দিলেন পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম। বৃহস্পতিবার দুপুরের দিকে পুলিশ সুপার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ সেলাই মেশিন প্রদান করেছেন তিনি।

এ সেলাই মেশিন গ্রহণ করে ওই অসহায় পরিবারের মেয়ে স্কুল ছাত্রী সুরাইয়া। মানুষ মানুষের জন্য। এমন প্রবাদ বাস্তবায়ন করেছেন মানবতার সেবা দানকারী পুলিশ সুপার।

এ সময় পুলিশ সুপার বলেন, পুলিশ জনগণের অন্যতম বন্ধু এবং অপরাধ দমনসহ মানবতার সেবামূলক কাজ করে থাকেন। দেশের যেকোন দুর্যোগ মুহূর্তে ও অসহায় মানুষের সবসময় পাশে দাঁড়ায়। পুলিশের এ মানবতার সেবা অব্যাহত থাকবে। এজন্য তিনি অসহায় মানুষের খোঁজখবর রাখতে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের দিক নির্দেশনা দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোছা. ফারহানা ইয়াসমিন (ডিএসবি), অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম (সদর), ওসি বাহাউদ্দিন ফারুকী, ওসি গোলাম মোস্তফা, ডিআইও-১ মিজানুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর আব্দুল কাদের খানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অতি সম্প্রতি ওই গ্রামের অসহায় বৃদ্ধ আকতারুজ্জামান তেল বিক্রি করে কষ্টে সংসার চালান। এ সংসারে তার স্ত্রী সাজেদা তাঁতী বাড়িতে সুতা তোলার কাজ করেন। তার ৯ম ও ৬ষ্ঠ শ্রেণিতে পড়া সিয়াম ও সুরাইয়া স্থানীয় হাই স্কুলে লেখাপড়া করে। তেল বিক্রি ও সুতা তোলে এ অগ্নিবাজারে ছেলে মেয়ের লেখাপড়া ও সংসার চালাতে হিমশিম খেতে হয় ওই দম্পত্তিকে।

এমন অসহায় পরিবারের জন্য তার এক ভাগ্নে ফেইসবুকে স্ট্যাটাস দেন। এ স্ট্যাটাসে ওই পরিবারকে একটি সেলাই মেশিনের আবেদন করা হয়। এমন স্ট্যাটাসটি পুলিশ সুপারের নজরে আসে এবং এ বিষয়টি তদন্তের জন্য জন্য বেলকুচি থানার ওসিকে নির্দেশ দেন। তদন্ত শেষে ওই অসহায় পরিবারকে সেলাই মেশিনটি আনুষ্ঠানিকভাবে প্রদান করা হয়। এরআগেও আইজিপি ও ডিআইজির নির্দেশনায় পুলিশ সুপার হাসিবুল আলম মানবতার সেবায় অসহায় পরিবারকে কয়েকটি গরু প্রদান করেছেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই