শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জ-১ আসন উপনির্বাচন: নৌকায় ভোট চাইলো স্বেচ্ছাসেবক লীগ

সিরাজগঞ্জ-১ আসন উপনির্বাচন: নৌকায় ভোট চাইলো স্বেচ্ছাসেবক লীগ

সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী তানভীর শাকিল জয়ের পক্নৌষ্কাযে কেন্দ্রীয় নেতারা ভোট চাইতে কাজিপুরে আসছেন। তারই ধারাবাহিকতায়  ভোট চাইলো স্বেচ্ছাসেবক লীগ।বৃহস্পতিবার (৫ নভেম্বর)   সন্ধ্যায়  কাজিপুরের চালিতা ডাঙা ইউনিয়নে নির্বাচনী আলোচনা সভায় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্থানীয়দের কাছে ভোট প্রার্থনা করেন। 

নির্বাচনী জনসভায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ জাতীয় নেতা শহিদ এম মনসুর আলী এবং প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের অবদানের কথা তুলে ধরেন। তিনি বলেন, শহিদ এম মনসুর আলী এ দেশে মানুষ কল্যাণে আমৃত্যু কাজ করে গেছেন। দেশের জন্য তাঁকে কারাগারে জীবন দিতে হয়েছে। তার ছেলে মোহাম্মদ নাসিমও দেশ ও এই অঞ্চলের মানুষের জন্য কাজ করেছেন। করোনাকালেও মানুষের পাশে ছিলেন। মানুষের জন্য কাজ করতে গিয়ে তিনি মৃত্যুবরণ করেছে। তিনি বলেন, উপনির্বাচনে মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয় নৌকা প্রতিক নিয়ে লড়ছেন। উন্নয়ন, অগ্রযাত্রা অব্যাহত রাখার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিবেন।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, তানভীর শাকিল জয়ের বাবা মোহাম্মদ নাসিম, দাদা শহিদ এম মনসুর আলী দেশ ও এলকায় মানুষ জন্য কাজ করেছেন। তাদের পারিবারিক ঐতিহ্য রয়েছে। সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনে উন্নয়নের চলমান গতিও অসাম্প্রদায়িক চেতনা অক্ষুন্ন রাখতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী তানভীর শাকিল জয়ের বিকল্প নেই। নৌকা মার্কায় ভোট দিলে এই এলাকা উন্নত সমৃদ্ধ নগরীতে পরিণত হবে। 

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা দিন রাত মেধা শ্রম বিনিয়োগ করে যেভাবে বাংলাদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তাঁর কর্মদক্ষতায় আওয়ামীলীগ আজ মানুষের হৃদয়ে স্থান পেয়েছে। এটা মাথায় রেখে কাজ করতে নেতাকর্মীদের দিকনির্দেশনা প্রদান করেন। নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, নৌকা মার্কার প্রার্থী তানভীর শাকিল জয় বিজয়ী ঘোষণা না হওয়া পর্যন্ত কেউ ঘরে ফিরে যাবেন না। 

এসময় তানভীর শাকিল জয় বলেন, এই এলাকার উন্নয়ন করেছে আমার পিতা। এলাকার জলাবদ্ধতা দূর করাই হবে আমার প্রধান লক্ষ্য। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মো. আব্দুর রাজ্জাক, মজিবুর রহমান স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী, খাইরুল হাসান জুয়েল, কেন্দ্রীয় উপদেষ্টা আশীষ কুমার মজুমদার, আবু তাহের, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, আরিফুর রহমান টিটু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মির্জা মোরশেদ মুকুল, জাহাঙ্গীর হোসেন বাবর, তরিকুল ইসলাম রানা, সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, কাজিপুর উপজেলা আ.লীগের সভাপতি শওকত হোসেন, সম্পাদক খলিলুর রহমান সিরাজী, চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সেলিম হোসেন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই