বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জ পৌরসভায় নৌকা বিজয়ের লক্ষ্যে বিশাল জনসভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ পৌরসভায় নৌকা বিজয়ের লক্ষ্যে বিশাল জনসভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিকে বিপুল ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন। বিগত পাঁচ বছরে মেয়র নির্বাচিত করার পৌরসভার নাগরিক সেবায় উন্নতি করতে ২৬০ কোটি টাকার সততার সঙ্গে কাজ করছি।

যার ফলশ্রুতিতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও আমাকে নৌকার মাঝি মনোনীত করে পৌরসভার উন্নয়নের কাজ করার সুযোগ করে দিয়েছেন। আগামী ১৬ জানুয়ারিতে সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে আমাকে পুনরায় মেয়র পদে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন। তিনি বক্তব্যে আরো বলেন, নাগরিক সেবা নিশ্চিত করতে আমি নিজেকে সততা, নিষ্ঠার সাথে কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছি। পৌরএলাকায় একটি স্বার্থান্বাষী মহল অনেক ক্ষেত্রে অনেকই মিথ্যা মামলা দিয়ে মানহানির চেষ্টা করায় তিনি ওই কুচক্রীমহলের এহেন কাজের তীব্র নিন্দা জানান। পৌরবাসীর প্রতিটি নাগরিকের পৌরসভায় নাগরিক অধিকার নিয়ে বেঁচে থাকার অধিকার রয়েছে।

সিরাজগঞ্জ পৌরসভার ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে, ধানবান্ধি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মঙ্গলবার ১২ জানুয়ারি সন্ধ্যায় এক বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, বর্তমান সফল মেয়র ও মেয়রপ্রার্থী সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা কে এম হোসেন আলী হাসান, সহ-সভাপতি আলহাজ্ব বীরমুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, যুগ্ন – সাধারণ সম্পাদক মোঃ আব্দুল বারী সেখ, বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, আব্দুল কুদ্দুস,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ কমিটির সদস্য ইমলেদা হোসেন দীপা, জেলা কৃষকলীগের সভাপতি রফি খন্দকার, সাবেক পৌর কমিশনার ও বিশিষ্ট সমাজ সেবক, সততা সঞ্চয় সমিতির সাধারণ সম্পাদক হাজী আব্দুস সাত্তার, প্রমুখ।

সভার সভাপতিত্বকরেন, ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক মন্ডল ও সঞ্চালনা করেন, শাহজাহান আলী শামীম। এসময় উপস্থিত ছিলেন,
সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান জামাত আলী মুন্সি , সিরাজগঞ্জ পৌরসভা বর্তমান কাউন্সিলর ও ১০নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী বেল্লাল হোসেন, সাবেক পৌর কমিশনার সফর আলী, সততা বহুমুখী সঞ্চয় সমিতির উপদেষ্টা মন্ডলীর সদস্য আজাহার আলী মন্ডল, সভাপতি জহুরুল ইসলাম মন্ডল সহ সমিতির অন্যান্য সদস্যরা এবং মিছিল নিয়ে দলে দলে আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকেরা জনসভায় যোগদান করেন। সার্বিক তত্বাবধানে ছিলেন, সততা বহুমুখী সঞ্চয় সমিতির সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক, সাবেক ১০ নং ওয়ার্ডের পৌর কমিশনার হাজী আব্দুস সাত্তার।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর