শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা বিজয়ের লক্ষ্যে মতবিনিময় সভা

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা বিজয়ের লক্ষ্যে মতবিনিময় সভা

আগামী ১৬ জানুয়ারি আসন্ন সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে- উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা প্রতিকে বিপুল ভোট দিয়ে বিজয়ী করতে সিরাজগঞ্জ পৌরসভার ১৪ নং ওয়ার্ডের উদ্যোগে এক মতবিনিময় সভাঅনুষ্ঠিত হয়েছে। বুধবার ১৩ জানুুয়ারি বিকেলে সিরাজগঞ্জ শহরের চান্দ আলী মোড়ে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক,  বর্তামান সফল মেয়র ও মেয়রপ্রার্থী সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী।

তিনি বলেন, বিগত পাঁচ বছরে মেয়র নির্বাচিত করায় পৌরসভার নাগরিক সেবায় উন্নতি করতে ২৬০ কোটি টাকার সততার সঙ্গে কাজ করছি। যার ফলশ্রুতিতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও আমাকে নৌকার মাঝি মনোনীত করে পৌরসভার উন্নয়নের কাজ করার সুযোগ করে দিয়েছেন। আগামী ১৬ জানুয়ারিতে সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে আমাকে পুনরায় মেয়র পদে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন। তিনি বক্তব্যে আরো বলেন, নাগরিক সেবা নিশ্চিত করতে আমি নিজেকে সততা, নিষ্ঠার সাথে কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা কে এম হোসেন আলী হাসান, সহ-সভাপতি আলহাজ্ব বীরমুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সামাদ তালুকদার, যুগ্ন – সাধারণ সম্পাদক মোঃ আব্দুল বারী সেখ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দীন পবলু, যুগ্ন- সম্পাদক মোঃ নজরুল ইসলাম হাসেম, ওয়াছ করণী লকেট, সদস্য আব্দুল আজিজ প্রমুখ।

মতবিনিময় সভার সভাপতিত্বকরেন, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আমজাদ হোসেন ও সঞ্চালনা করেন, আনিসুর রহমান।

মতবিনিময় সভায় বিভিন্ন পাড়া, মহল্লা মিছিল নিয়ে দলে দলে আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকেরা সভায় যোগদান করেন। এসময়ে পৌর আওয়ামী লীগের যুগ্ন- সম্পাদক মোঃ নজরুল ইসলাম হাসেম নেতৃত্বে একটি বিশাল মিছিল শ্লোগানে মুখরিত করে সভায় পৌছাকালে সভায় উপস্থিত জনতারা করতালি দিয়ে স্বাগত জানান।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক