শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সিরাজগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে করোনায় ও ক্ষতিগ্রস্থ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের জন্য নিজস্ব তহবিল ও বিভিন্ন সরকারি অফিস থেকে ঈদ উপহার প্রেরণ করেছেন। 

তারই ধারাবাহিকতায় জেলা পরিষদের উদ্যোগে ২০০শত পরিবারের মাঝে সদস্য অ্যাডভোকেট সেলিনা পারভীন পান্না জেলা পরিষদের ডাক বাংলাতে স্বাস্থ্যবিধি মেনে অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী হস্তান্তর করেন। 

মঙ্গলবার (১১মে) সকাল ১০ টায় জেলা পরিষদ ডাক বাংলাতে - স্বাস্থ্য বিধি মেনে পরিচালিত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা এডভোকেট সেলিনা পারভীন পান্না। 

ত্রাণ বিতরন পূর্বক অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনায় ক্ষতিগ্রস্থ দেশের দরিদ্র, অসহায়, দুঃস্থ ও কর্মহীন  বিভিন্ন পেশার শ্রমিক কর্মচারীদের পাশে থেকে ত্রাণ খাদ্যসামগ্রী ও নগদ অর্থ দিয়ে সাহায্য করে যাচ্ছেন। এই ত্রাণ সামগ্রী কার্যক্রম মাননীয় প্রধানমন্ত্রীর  তা আগামীতে অব্যাহত থাকবে। বক্তব্যে তিনি আরো বলেন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলা উপর গুরুত্ব দিয়ে আরো সচেতন হয়ে চলার জন্য প্রতিটি মানুষকে সচেষ্ট হওয়ার পরামর্শ দেন। এবং সরকারি বিধিবিধান মেনে চলার নির্দেশনা প্রদান করেন।    

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের উচ্চমান সহকারী সেলিনা পারভিন, সদর মহিলা আওয়ামী লীগের সভাপতি রুমা, সাধারণ সম্পাদক শিউলি, নান্নু, খোরশেদ, শাকিল, রাজু এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানটি  সার্বিক ব্যবস্থাপনায় জেলা পরিষদ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই