শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জ জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যনির্বাহী কমিটি’র অভিষেক

সিরাজগঞ্জ জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যনির্বাহী কমিটি’র অভিষেক

সিরাজগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরী মালিক গ্রুপ এর নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল ১১টায়  সিরাজগঞ্জ শহরের স্হানীয় ভাসানী মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে, পবিত্র কোরআন তেলাওয়াত, গীতাপাঠ,   অতিথিদের আসন গ্রহন ও ফুলেল শুভেচ্ছা প্রদান।

নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিরপরিচিতি ও ক্রেস্ট প্রদান,সংগঠনের মৃত ১৬ জন শ্রমিকের মনোনীতদের আর্থিক অনুদান প্রদান, আলোচনা সভা শেষে মধ্যাহ্নভোজন। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সদর -কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। প্রধান অতিথি বলেন, সিরাজগঞ্জ ব্যাপক উন্নয়ন করা হচ্ছে।

শিল্পপার্ক ও অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলার কাজ চলছে, এতে বেকারত্ব দূর হবে, মুজিব বর্ষে সবাইকে মানুষের কল্যাণে নিয়োজিত হয়ে কাজ করতেহবে। সিরাজগঞ্জ  শহরে  যানজট মুক্ত করা হবে। মাদকমুক্ত, দূর্নীতিমুক্ত,  বাল্যবিয়ে বন্ধ, জঙ্গীবাদ, সন্ত্রাস মুক্ত করতে সবাইকে একযোগ কাজ করে সুন্দর সোনার বাংলা গড়তে হবে। 

 বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফিরোজ মাহমুদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দীন,  সিরাজগঞ্জ পৌরসভার সুযোগ্য মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাডঃ কে,এম হোসেন আলী হাসান, এ্যাডঃ বিমল কুমার দাস, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর সভাপতি হেলাল উদ্দীন, সিরাজগঞ্জ ট্রাক এবং ট্যাংকলরী ও পরিবহন ইউনিয়নের সাধারণ সম্পাদক  নুর ইসলাম মুন্সী প্রমুখ। অনুষ্ঠান সভাপতিত্ব করেন, অত্র সংগঠনের সভাপতি  মোঃ একরামুল হক রিজভী  সঞ্চালনায় ছিলেন, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ডাবলু ও সহ-সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল হাসান রাশেদ।

নবনির্বাচিত কার্যনির্বাহীকমিটির নেতৃবৃন্দরা হলেন, সভাপতি মোঃ একরামুল হক রিজভী,সহ-সভাপতি মোঃ আব্দুল হক মিয়া,মোঃ জিন্নাতুল  আলম সম্রাট, সাধারণ সম্পাদক মোঃ গোলাম রব্বানী ডাবলু, সহ-সম্পাদক মোঃ হাসানুল হক রিপন, মোঃ রাশিদুল হাসান রাশেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন সোহাগ, কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, সড়ক ওপ্রচার সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন দপ্তর সম্পাদক মোঃ আশরাফুল আলম ঝন্টু, কার্যকরী সদস্য খাজা বিপুল চৌধুরী,মোঃ শফিকুল ইসলাম, হাজী মোঃ শাহীন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই