মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

সিরাজগঞ্জ গরু নিয়ে হাজির জেলা প্রশাসক ঘানি টানা জাকিরের বাড়িতে

সিরাজগঞ্জ গরু নিয়ে হাজির জেলা প্রশাসক ঘানি টানা জাকিরের বাড়িতে

গরু পেলেন সিরাজগঞ্জের তাড়াশে প্রায় ২৩ বছর ধরে তেলের ঘানি টানা জাকির হোসেন ও রাবেয়া দম্পতি। তাদের নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার পর সিরাজগঞ্জ জেলা প্রসাশকের দৃষ্টি আকর্ষণ হলে ওই রাতেই তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম ওই দম্পতির বিষয়ে খোঁজ খবর নেন।

এরপর তিনি সাংবাদিকদের আশ্বাস দেন তাদের আর কষ্ট করতে হবে না জেলা প্রশাসকের নিজস্ব তহবিল হতে একটি বলদ গরু কিনে দেওয়া হবে। বৃস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার মাধাইনগর ইউনিয়নের মাদারজানি গ্রামে ওই দম্পতিকে ঘানি টানার জন্য ৬৪ হাজার ৫ শত টাকা মূল্যের একটি বলদ গরু প্রদান করেন জেলা প্রশাসক ড.ফারুক আহম্মদ।

এ প্রসঙ্গে জেলা প্রশাসক ড. ফারুক আহম্মাদ বলেন, মুজিব বর্ষে বর্তমান সরকারের অঙ্গিকার অসহায় মানুষের পাশে দাঁড়ানো। জেলা প্রশাসকের নিজস্ব তহবিল থেকে এই বলদ গরুটি প্রদান করা হলো।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ,বি,এম রওশন কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নূর মামুনসহ তাড়াশ মডেল প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক লুৎফর রহমানসহ সকল সদস্যবৃন্দ।

আলোকিত সিরাজগঞ্জ