মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সাহেদকে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

সাহেদকে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে আইন-শৃঙ্খলা বাহিনী। তিনি যে ধরনের অপরাধ করেছেন তাতে কোনোভাবেই ছাড় দেওয়া হবেনা। শুক্রবার দুপুরে ধানমন্ডির নিজ বাসভবনে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাহেদ কোন দল বা গোষ্ঠীর সেটা বিষয় না। করোনা ভাইরাস নিয়ে তিনি যে ধরনের অপরাধ করেছেন তাতে কোনো ধরনের ছাড় পাবেন না। অবশ্যই তাকে আইনের আওতায় আনা হবে।

তিনি বলেন, যেখানে সারাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সেখানে রিজেন্ট হাসপাতাল মানুষের সঙ্গে যে প্রতারণা করেছে তা কোনোভাবেই প্রশ্রয় দেওয়া যায় না। এ ধরনের অপরাধীকে অবশ্যই আইনের শাস্তি পেতে হবে। আমরা সেই ব্যবস্থাই করবো।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, এ ধরনের প্রতারণা সঙ্গে আর কারা কারা জড়িত তাদের খুঁজে বের করতে আইন-শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেওয়া হয়েছে। করোনা একটি দুর্যোগ। আর এই দুর্যোগ নিয়ে কেউ প্রতারণা বা অর্থ-বাণিজ্য করবে তা হতে দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সম্প্রতি রাজধানীর উত্তরা ও মিরপুরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত রিজেন্ট হাসপাতালে অভিযান পরিচালনা করেন। সেখানে অনুমোদিত কিট, করোনা পরীক্ষার নামে ভুয়া রিপোর্ট দিয়ে টাকা হাতিয়ে নেওয়া, অপরিচ্ছন্ন পরিবেশ এবং বিভিন্ন অনিয়ম পান আদালত। পরে হাসপাতাল দুটি সিলগালা করা হয়। এ ঘটনায় হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে আসামি করে থানায় মামলা করে র‌্যাব। এরপর থেকেই তিনি আত্মগোপনে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর