বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সলঙ্গায় হাত ধোয়ার জন্য বেসিং উদ্ভোধন করেন এমপি ডা. আঃ আজিজ

সলঙ্গায় হাত ধোয়ার জন্য বেসিং উদ্ভোধন করেন এমপি ডা. আঃ আজিজ

‘করোনা আতঙ্ক নয়, সতর্ক হোন এই শ্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাস সংক্রামন রোধে  সিরাজগঞ্জে সলঙ্গায় থানা সদরে ন্যাশনাল ইলেকট্রিক বিডি লি: এর উদ্যোগে জনসাধারনের হাত ধোয়ার জন্য ৫টি বেসিং স্থাপন করা হয়েছে। বেসিং বসিয়ে সেখানে সাবান সহ অন্যান্য পরিস্কারক লিকুইড রাখা হয়েছে। ন্যাশনাল ইলেকট্রিক বিডি লি: এর উদ্যোগে চালু করা হলো হাত ধোয়ার বিশেষ ব্যবস্থা।

শনিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ -৩ (রায়গঞ্জ -তাড়াশ ও সলঙ্গা) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা: আব্দুল আজিজ জনসাধারনের হাত ধোয়ার জন্য বেসিং স্থাপনের উদ্বোধন করেন। সংসদ সদস্য প্রফেসর ডা: আব্দুল আজিজ বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সচেতনতার বিকল্প নেই এবং সাবর্ক্ষনিক পরিচ্ছন্ন থাকাই এই ভাইরাস প্রতিরোধের অন্যতম উপায়। 

এ উদ্যোগকে স্বাগত জানিয়ে তিনি বলেন, এই সময় সরকারে পাশাপাশি সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও বিভিন্ন সংগঠনের হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান। সলঙ্গা থানা সদরে বাজার এলাকায় ও রাস্তায় চলাচলকারী সকলের জন্য এই হাত ধোয়ার ব্যবস্থা উন্মুক্ত রাখা হয়েছে।

এসময় উপাস্থত ছিলেন,  সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর,সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু, ন্যাশনাল ইলেকট্রিক বিডি লি: এর ব্যবস্থাপনা পরিচালক আমিরুজ্জামান সোহেল,  ঘুড়কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জিল্লুর রহমান সরকার, থানা আওয়ামী যুবলীগের আহবায়ক মোখলেছুর রহমান তালুকদার, যুগ্ম আহবায়ক মাহমুদুল হক, রিয়াদুল ইসলাম ফরিদ, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তালুকদার, থানা ছাত্রলীগের সদস্য একরামুল হক জুয়েল,সাংবাদিক রেজাউল করিম প্রমুখ।

এরকম উদ্যোগ কে স্বাগত জানিয়ে পথচারীরা বলেন-এই উদ্যোগ দেখে খুবই ভালো লেগেছে এবং এটা দেখে সকলেই সচেতন হবে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর