বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সলঙ্গায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশী সমাবেশ অনুষ্ঠিত

সলঙ্গায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশী সমাবেশ অনুষ্ঠিত

পুলিশ সদর দফতর থেকে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে দেশের সব বিটে একযোগে শনিবার (১৭অক্টোবর) সকাল ১০ টায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করবেন। সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানাবেন এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করবেন।

প্রতিটি সমাবেশ স্ব স্ব বিটের ফেসবুক পেইজে সরাসরি সম্প্রচার করা হবে।তারই ধারাবাহিকতায় সিরাজগঞ্জের সলঙ্গা থানা পুলিশের আয়োজনে থানা চত্বরে ওসি জেড জেড তাজুল হুদার এর নেতৃত্বে এবং এসআই সবুজ রানার পরিচালনায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়। দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে পুলিশ।

বক্তব্য রাখেন, সলঙ্গা থানা আ.লীগের সহ- সভাপতি শ্রী ফনি ভুষণ পোদ্দার,থানা পুলিশিং কমিটির সভাপতি ডা: আলাউদ্দিন সরকার, থানা মহিলা আ.লীগের সাধারন সম্পাদক আচমা পারভীন,থানা জাতীয় পার্টির সভাপতি গজেন্দ্র নাথ মন্ডল,থানা ছাত্র লীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম সেলিম,নবনির্বাচিত সভাপতি তাওহীদুর রহমান বাচ্চু,সাধারন সম্পাদক রিপন হাসান,থানা জামে মসজিদের ইমাম মাও রফিকুল ইসলাম,স্ব স্ব বিট পুলিশিং এলাকার নারী - পুরুষ,জনপ্রতিনিধি,শিক্ষক,মসজিদের ইমাম সহ বিভিন্ন শ্রণী পেশার মানুষ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক