শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সব সময়ই শহীদ এম মনসুর আলীর পরিবার মানুষের পাশে আছে: নাসিম

সব সময়ই শহীদ এম মনসুর আলীর পরিবার মানুষের পাশে আছে: নাসিম

করোনা সঙ্কটে বাংলাদেশে এ বছরের ঈদকে উৎসব হিসেবে দেখার সুযোগ নেই মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, এবারের ঈদ কোনো উৎসব নয়, ধর্মীয় আনুষ্ঠানিকতা মাত্র।

ঈদের আগে ও পরের সাতদিন মক্কা মদিনায় যেখানে কার্ফু ঘোষণা করা হয়েছে, সেখানে বাংলাদেশে এবারের ঈদকে উৎসব হিসাবে পালন করার সুযোগ নেই। করোনা সঙ্কটকালে জনগণকে ঘরে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন- নিজের দায়িত্ব নিজেদের নিতে হবে। সরকারকে সাহায্য করতে হবে। অতি উৎসাহী কতিপয় ব্যক্তি বিলাসিতার জন্য মার্কেটে গিয়ে দুর্যোগ ডেকে আনছেন, যা সমাজ এবং দেশের জন্য ভয়ানক ক্ষতির কারণ হচ্ছে।

রবিবার বিকেল ৪টায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে সরাসরি সংযুক্ত হয়ে কাজিপুরের চালিতাডাঙ্গা ইউনিয়নে মোহাম্মদ নাসিম তার ব্যক্তিগত ঈদ উপহার হিসেবে চিনি-ময়দা-সেমাইসহ খাদ্য সহায়তা কর্মসুচির উদ্বোধন করে এ কথা বলেন। কাজিপুর নির্বাচনী এলাকার ১৮ ইউনিয়ন এবং একটি পৌরসভায় এই ঈদ উপহার পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

ভিডিও বার্তায় মোহাম্মদ নাসিম উপস্থিত কর্মহীন শ্রমজীবি মানুষের উদ্দেশ্যে বলেন- একজন মানবিক প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতেৃত্বে দেশে যে কোনো প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আওয়ামী লীগ জনগণের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

কাজিপুরের চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মোহাম্মদ নাসিমের খাদ্য সহায়তা কর্মসুচির উদ্বোধন অনুষ্ঠানে কাজিপুর প্রান্তে উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ বাদশা, সাধারণ সম্পাদক রঞ্জু তরফদার প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই