শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সন্তান জন্মের পর আবারো ভাইরাল রাজ-শুভশ্রীর অন্তরঙ্গ মুহূর্ত

সন্তান জন্মের পর আবারো ভাইরাল রাজ-শুভশ্রীর অন্তরঙ্গ মুহূর্ত

রাজ-শুভশ্রীর দম্পতি বরাবরই সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু। ভক্তদের তাদের নিয়ে জানার আগ্রহের কমতি নেই। সম্প্রতি আবারো ভাইরাল হলো রাজ-শুভশ্রীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি। 

রাজকে চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছেন শুভশ্রী। আদর-সোহাগে মাখা দম্পতির ঘনিষ্ঠ মুহূর্তের এই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাজ এবং শুভশ্রী দুজনেই তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেছেন।

ইউভানের জন্মের পর থেকে ছেলেকে বাদ দিয়ে শুভশ্রী বা রাজের কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় সেভাবে দেখা যায়নি বলাই যায়। বরং জন্মের পর থেকে ইউভানই চলে এসেছে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। তাকে দেখার জন্যই অপেক্ষা করে থাকেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা।

ছেলে খুবই ছোট। তার ওপরে করোনার সংক্রমণের ভয়। সব মিলিয়ে ইউভান ভূমিষ্ঠ হওয়ায় পরে হুল্লোড়প্রিয় শুভশ্রীকে বাড়ির বাইরে সেভাবে দেখা যায়নি। পূজায় বেরোলেও, গিয়েছিলেন দিদির বাড়ির পূজাতে। তবে রাজশ্রী যে সুখে ঘর করছেন, তার বহু প্রমাণ মিলেছে।

তবে ধীরে ধীরে বাইরে বেরোচ্ছে নতুন বাবা-মা। দিন কয়েক আগে প্রথমবার রাজ ঘরণীকে বন্ধুদের সঙ্গে রেস্তোরাঁয় 'হ্যাংআউট' করতে দেখা গিয়েছিল। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজেই শেয়ার করেন টলি অভিনেত্রী। শুভশ্রীর রূপে মুগ্ধ হন নেটিজেনরা। তবে সেদিন ছিল একেবারে গার্লস পার্টি। ফলে রাজকে দেখা যায়নি।

সপ্তাহ ঘুরেছে, ইউভান আর একটু বড় হয়েছে। এবারে বন্ধুর বিবাহবার্ষিকীতে মাতলেন টলিউডের এই সুপার পাওয়ার কাপল। বন্ধুদের সঙ্গে রাজশ্রীকে বৃহস্পতিবার সন্ধ্যায় জমিয়ে পার্টি করতে দেখা গিয়েছে। সেই ছবি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন শুভশ্রী।

শুক্রবার সন্ধ্যায় আরবানার ফ্ল্যাটেই নিজেদের কাটানো দুটি মুহূর্ত শেয়ার করেছেন শুভশ্রী। একই ছবি শেয়ার করেছেন রাজও। সেখানে আবার ধরা পরেছে তাদের সুখী দাম্পত্যের রসায়নের ছবি। যা দেখে খুশি রাজ এবং শুভশ্রীর অনুরাগীরা।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই