শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন অনেককেই পাঠাচ্ছে গোপন মেসেজ

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন অনেককেই পাঠাচ্ছে গোপন মেসেজ

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় স্বামী রোশন সিং। এতদিন তার তেমন কোনো পরিচিতি না থাকলেও, শ্রাবন্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর আলোচনায় উঠে আসেন রোশান সিং। ভালোই যাচ্ছিল তাদের দাম্পত্য জীবন।

তবে গত বছরের শেষের দিকে হঠাৎ এ দম্পতির বিবাহবিচ্ছেদের খবর শোনা যায়। আর তখন থেকেই রোশানকে নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়। আনুষ্ঠানিক বিয়েবিচ্ছেদের খবর না জানা গেলেও দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন তারা। সোশ্যাল মিডিয়ায় তাদের পোস্টকে কেন্দ্র করে তৈরি হয়েছে বিতর্ক। যদিও তারা এ বিষয়ে কখনো মুখ খুলেননি।  

এদিকে রোশান সিংয়ের ছবি ব্যবহার করে তার নামে ভুয়া ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছে কে বা কারা! যা নিয়ে বেশ বিব্রত তিনি। কারণ এই অ্যাকাউন্ট থেকে অনেককে নোংরা মেসেজ পাঠানো হচ্ছে।

এ বিষয়ে রোশান সিং বলেন- ‘আমার বদনাম করার জন্য এই কাজ উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হয়েছে। আকাউন্টটি খোলার পরেই আমাকে ব্লক করে দেয়া হয়। এই অ্যাকাউন্ট থেকে অনেককে অনেক অশ্লীল মেসেজ পাঠানো হয়েছে। যাই করুক না কেন, এভাবে আমার ভাবমূর্তি নষ্ট করা যাবে না।’

কয়েকদিন আগে শ্রাবন্তীর পুত্র অভিমন্যু তার ইনস্টাগ্রামে লিখেন- ‘এই পৃথিবীতে বুদ্ধিহীন কিছু বডিবিল্ডার আছে, যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটিয়েছে যে তাদের মস্তিষ্কে আর কিছু নেই। বাস্তবে ভদ্রভাবে কথা বলার ক্ষমতাও তাদের নেই। কারণ তারা সেই শিক্ষা নিয়ে বড় হয়নি।’

রোশান একজন ‘বডিবিল্ডার’ এ কথা সবারই জানা! এজন্য অভিমন্যু পোস্টটি করার পর অন্তর্জালে শুরু হয় আলোচনা। অনেকেই বলেন, রোশানকে লক্ষ্য করেই অভিমন্যু এই কটাক্ষের তীর ছুড়েছেন। এই সূত্র ধরে নেটিজেনরাও নানা হিসেব মেলানোর চেষ্টা করছেন। 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই