বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার শাসনামলে ১জন ব্যক্তিও না খেয়ে থাকবে না-মোহাম্মদ নাসিম

শেখ হাসিনার শাসনামলে ১জন ব্যক্তিও না খেয়ে থাকবে না-মোহাম্মদ নাসিম

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেছেন, ‘ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আমলে একজন ব্যক্তিও না খেয়ে থাকবে না। করোনায় কর্মহীন এখন বিশ্বের প্রায় সব দেশেই চলছে জরুরী অবস্থা।

এর মধ্যেও বাংলাদেশ মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়ে যাচ্ছে।’ মঙ্গলবার বিকেলে কাজিপুরের সোনামুখী ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর স্কুল মাঠে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ভিডিও বার্তায় মোহাম্মদ নাসিম উপরোক্ত কথাগুলো বলেন। মনোবল না হারিয়ে ঘরে থাকার আহবান জানিয়ে নাসিম বলেন, ‘ করোনা প্রতিরোধের একটাই উপায় ঘরে থাকুন।

নিজে নিরাপদ থাকুন অন্যকে নিরাপদে রাখুন।’ ভিডিও বার্তায় নাসিম পত্র সাবেক এমপি প্রকৌশলী তানভীর জয় ও এ সময় দলীয় নেতাকর্মিদের শুভ কামনা জানান। তিনি দলীয় নেতাকর্মিদের নিষ্ঠার সাথে ত্রাণ বিতরণী কার্যক্রম চালিয়ে যাবার আহবান জানান। সোনামুখী ইউনিয়নের চারশ হতদরিদ্রের মাঝে ১০ কেজি চাল এবং জয় সাহেবের অর্থায়নে একটি সাবান ও এক কেজি করে আলু বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহা আল মোল্লা, ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, সোনামুখী ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম মাস্টার, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক প্রমূখ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর