শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শুধু গোসলের জন্য তিনি খরচ করেন লাখ টাকা!

শুধু গোসলের জন্য তিনি খরচ করেন লাখ টাকা!

কারো দামি গাড়ি কেনার শখ রয়েছে, কেউ আবার ঘোরার জন্য প্রচুর খরচ করেন। কারো আবার দামি গয়না কেনার শখ রয়েছে। বিশ্বের নানা প্রান্তে এমন শৌখিন মানুষের অভাব নেই। কিন্তু কখনো শুনেছেন শুধুমাত্র গোসলের জন্য কেউ লাখ লাখ টাকা খরচ করেন?   

পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী মহম্মদ জহুরের স্ত্রী। ৩৯ বছরের কামালিয়া জন্মসূত্রে এক জন ইউক্রেনিয়ান। পেশায় এক জন মডেল ও গায়িকা। কামালিয়ার আসল নাম নাতালিয়া শারেনকোভা। ২০০৩-এ মহম্মদ জহুরের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তিনি নাম বদলে কামালিয়া জহুর হন। 

কামালিয়া ও মহম্মদের দুই কন্যাসন্তান রয়েছে। আরাবেলা ও মিরাবেলা। কামালিয়া-মহম্মদের বাংলোয় মোট ১০টি ঘর রয়েছে। ২২ জন পরিচারক যা দেখোশোনা করেন। তাদের বার্ষিক বেতন ১ কোটি ৯৪ লক্ষ টাকা। বিলাসবহুল লাইফস্টাইল আর অদ্ভুত শখের জন্য বেশ আলোচিত কামালিয়া।

বছরে নাকি তিনি শপিং করেন প্রায় ৫০ লাখ টাকার। কামালিয়া যে ঘড়িটি পরেন তার দাম ৪০ লাখ টাকারও বেশি। চশমা পরেন ৪ লাখ টাকার। এ তো গেল তার দামি জিনিস কেনা ও পরার শখ। কিন্তু তার অদ্ভুত একটি শখ রয়েছে যা শুনলে আশ্চর্য হবেন।

গোসলের জন্য আমরা পানি ব্যবহার করি। কিন্তু গোসলের জন্য পানি একেবারেই পছন্দ না কামালিয়ার। গোসলের জন্য লাখ লাখ টাকা খরচ করেন তিনি।   

আসলে গোসলের জন্য পানি নয়, পরিবর্তে শ্যাম্পেন ব্যবহার করেন কামালিয়া। প্রতি দিন ৫ হাজার টাকা দামের ২০-৩০ বোতল শ্যাম্পেন গোসলের জন্য খরচ করেন।  

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর