শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরের গরীব দুঃখী মানুষের পাশে আছি, থাকবো- এমপি স্বপন

শাহজাদপুরের গরীব দুঃখী মানুষের পাশে আছি, থাকবো- এমপি স্বপন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শাহজাদপুরের দেড় হাজার গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন স্থানীয় এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন।

রোববার (৯ মে) দুপুরে শাহজাদপুর সরকারি কলেজ মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চিনি, আলু, পেঁয়াজ, তেল, লবণ, দুধ ও সেমাই। ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কলেজ মাঠে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী, ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, প্যানেল মেয়র তৌহিদুর রহমান এ্যাপোলো, আওয়ামী লীগ নেতা এ্যাড. আব্দুল হাই, এ্যাড. আবুল কাশেম মিয়া, মুস্তাক আহমেদ, শামসুল আলম, আনু লোদী, আমিরুল ইসলাম শাহু, আশিকুল হক দিনার প্রমুখ। পরে প্রধান অতিথি পৌর এলাকার দেড় হাজার গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।

প্রধান অতিথি হাসিবুর রহমান স্বপন এমপি বলেন, করোনার শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে উপজেলা পৌরসভাসহ ১৩ টি ইউনিয়নের গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে।শাহজাদপুরের গরীব দুঃখী মানুষের পাশে ছিলাম, আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই