শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে ২হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেন এমপি

শাহজাদপুরে ২হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেন এমপি

শাহজাদপুরে করোনা ভাইরাসের প্রভাবে দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়া ২ হাজার দরিদ্র পরিবারের মাঝে মঙ্গলবার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়নের ২ হাজার হত-দরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গতকাল সকালে উপজেলা পরিষদ চত্বর, স্থানীয় ঈদগাহ ময়দান ও বিসিক বাসস্ট্যান্ড এলাকার খাদ্য গুদাম চত্বরের পৃথক ৩টি স্থান থেকে কর্মহীন দিন মজুরদের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি করোলা, ১ কেজি কাচা মরিচ ও সয়াবিন তেল। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান।

উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা, ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক, কৈজুরী ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম, কোষাধক্ষ্য আব্দুস সালাম, উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনারসহ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হাসিবুর রহমান স্বপন এমপি বলেন, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পর্যায়ক্রমে উপজেলার পৌরসভা ও ১৩টি ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া হত-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রাখা হবে। 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই