বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় বেঁচে যাওয়া শিশু`র পাশে প্রফেসর কবিতা

শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় বেঁচে যাওয়া শিশু`র পাশে প্রফেসর কবিতা

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ি কুমিরগোয়ালিয়া গ্রামের সড়ক দূর্ঘটনায় নিহত কাঠমিস্ত্রী কাঞ্ছু সুত্রধরের বেঁচে যাওয়া একমাত্র ছেলে শুভ কুমার সুত্রধর (১৪) ও তার দাদী পার্বতী বালা সুত্রধরকে (৭০) কে বৃহস্পতিবার দুপুরে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ প্রদান করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা। 

শাহজাদপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ তার পক্ষ থেকে উপস্থিত থেকে তাদের হাতে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ তুলে দেন। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক ও মানবাধিকার কর্মী মনিরুল গনি চৌধুরী শুভ্র, ফারুক হাসান কাহার, হাবিবুল্লাহনগর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য আব্দুর রাজ্জাক, মোজাম সরকার, রাকিবুল ইসলাম রাকিব, শফিকুল ইসলাম শফি, মোসাদ্দেক হোসেন টিপু, নিশান প্রমুখ।

এ বিষয়ে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ বলেন, এ দূর্ঘটনার পর থেকে ২ দিন ধরে অনাহারে থাকার খবর জানতে পেরে মানবদরদী কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা দ্রুত ব্যবস্থা নিয়ে এতিম শিশু শুভ সুত্রধর ও তার দাদী পার্বতী বালার জন্য খাদ্যসামগ্রী ও নগদ অর্থ পাঠিয়ে দেন। আমরা তার হয়ে এসব সামগ্রী এতিম শিশু শুভ ও তার দাদীর হাতে তুলে দিলাম।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধায় উল্লাপাড়ার বালসাবাড়ি থেকে বোনের ছেলের অন্নপ্রাসনের দাওয়াত খেয়ে অটোভ্যানে বাড়ি ফেরার সময় উপজেলার গাড়াদহ ইউনিয়নের সরিষাকোল কবরস্থানের কাছে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে পৌছালে ঢাকা গামী সরকার ট্রাভেলস কোচ-অটোভানের সংঘর্ষে বৃদ্ধা পার্বতী বালা সুত্রধরের একমাত্র উপার্জনক্ষম ছেলে কাঠমিস্ত্রী কাঞ্ছু সুত্রধর, তার স্ত্রী আন্না রাণী সুত্রধর ও মেয়ে সীমা সুত্রধর নিহত হয়। এ ঘটনায় বেঁচে  যায় কাঞ্ছুর একমাত্র ছেলে ১০ম শ্রেণীর ছাত্র শুভ কুমার সূত্রধর।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক