মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে যুবলীগের বৃক্ষ রোপণ ও বিতরণ

শাহজাদপুরে যুবলীগের বৃক্ষ রোপণ ও বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ঘিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত জাতীয় বৃক্ষ রোপণ কর্মসূচি সফল করার লক্ষ্যে কাজ করছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

এরই অংশ হিসেবে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ৩ টি ইউনিয়নে ফলদ/ঔষধি বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচি পালন করেছে উপজেলা আওয়ামী যুবলীগ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব  মো: মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে জননেতা হাসিবুর রহমান স্বপন এমপি ও সিরাজগঞ্জ জেলা যুবলীগের দিক নির্দেশনায় গতকাল সোমবার উপজেলার হাবিবুল্লাহনগর, নরিনা ও পোরজনা ইউনিয়নে ৬’শ বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসুচিতে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার যুবলীগের নেতা, সেলিম প্রামানিক, মিলন লোদি, এনামুল হক হীরা, রতন প্রামানিক, আলামিন হাজী, আমিরুল, স্বপন, হৃদয় রাসেল প্রমূখ।

এ বিষয়ে শাহজাদপুর উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ আশিকুল হক দিনার বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশিত দেশব্যাপী ‘গাছ লাগাও পরিবেশ বাচাও’  প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্  পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে, জননেতা জনাব হাসিবুর রহমান স্বপন এমপি মহোদয় ও জেলা যুবলীগের দিক নির্দেশনায় জাতীয় বৃক্ষ রোপন কর্মসূচীর অংশ হিসেবে আওয়ামী যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপন ও বিতরণ করা হয়েছে”।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর