শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে পৃথক অভিযান চালিয়ে চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

শাহজাদপুরে পৃথক অভিযান চালিয়ে চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জের শাহাজাদপুর ও রায়গঞ্জে পৃথক ২টি অভিযান চালিয়ে  ইয়াবা ও চোলাইমদ সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

শনিবার (১৯ জুলাই ২০২০ খ্রীঃ) তারিখে গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর আভিযানিক দল সিরাজগঞ্জের শাহাজাদপুর থানাধীন বদিউল আলম ফিলিং ষ্টেশনের সামনে  রাস্তার উপর রায়গঞ্জ থানাধীন ৫ নং চান্দাইকোনা ইউনিয়ানের শিমলাপূর্বপাড়া গ্রামে পৃথক ২টি  মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীরা হলেন শাহজাদপুর উপজেলার তালগাছী গ্রামের মৃত হারুন অর রশীদের ছেলে মোঃ আমিদুল ইসলাম (৩৮), পিতা-মৃত-হারুন-অর-রশীদ, সদর উপজেলার কালিয়া কান্দাপাড়া গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে মোঃ আনিস (৬৬) এবং একই গ্রামের মজিদ সরকারের ছেলে মোঃ সোহানুর রহমান সোহান (২১)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার  সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন বদিউল আলম ফিলিং ষ্টেশনের সামনে  ইয়াবা ও রায়গঞ্জ থানাধীন  শিমলা পূর্বপাড়া গ্রামে চোলাইমদ  ক্রয়-বিক্রয় করিতেছে । এরই প্রেক্ষিতে উল্লেখিত ২টি স্থানে পৃথক অভিযান পরিচালনা করা হয়। উক্ত ২টি স্থানে অভিযান  চালিয়ে ৩০ পিস ইয়াবা, ২১ লিটার চোলাইমদ ও মাদক কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ও ৪টি সিমকার্ড সহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর ও রায়গঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সরনীর ১০ (ক)/২৪(খ) ধারায় পৃথক ২টি  মামলা দায়ের করা হয়েছে এবং উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে স্ব-স্ব- থানায় হস্তান্তর করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই