শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে আওয়ামীলীগের কার্য্য নির্বাহীর কমিটির সভা অনুষ্ঠিত

শাহজাদপুরে আওয়ামীলীগের কার্য্য নির্বাহীর কমিটির সভা অনুষ্ঠিত

শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের কার্য্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৭ অক্টোবর বুধবার দুপুরে স্থানীয় দলীয় আওয়ামীলীগ কার্যালয়ে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিবুর রহমান স্বপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান।

আইন বিষয়ক সম্পাদক স্পেশাল পিপি এ্যাডভোকেট আব্দুল হামিদ লাভলু, সহ-সভাপতি আব্দুল জব্বার, রফিকুল ইসলাম বাবলা, যুগ্ন সম্পাদক সাইফুল ইসলাম, লিয়াকত আলী,  সাংগঠনিক সম্পাদক শামসুল আলম, মুস্তাক আহম্মেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তরু লোদী, প্রচার সম্পাদক আবুল কাশেম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, সাবেক মেয়র নাছির উদ্দিন প্রমুখ।

সভায় মেয়াদ উত্তীর্ণ ইউনিয়ন ও পৌর কমিটির সম্মেলন বিষয়ে এমপি হাসিবুর রহমান স্বপন বলেন, ইতিমধ্যেই উপজেলার ১০ ইউনিয়ন সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। পৌর কমিটি সম্মেলনের প্রস্তুতি গ্রহণ চলছে। এছাড়া কৈজুরী ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

এক পর্যায়ে মেয়াদ উত্তীর্ণ কৈজুরী ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি বাতিল করা হয় এবং সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয় এবং আগামী ৯০ দিনের মধ্যে কমিটি করার সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া সভায় দলকে গতিশীল করার লক্ষে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখা হয়।

এদিকে এমপি হাসিবুর রহমান স্বপন বেশ কিছুদিন অসুস্থ থাকার পর গতকাল শাহজাদপুর আগমন উপলক্ষে সহস্রাধিক মটরসাইকেলের শোভাযাত্রা নিয়ে তাকে বিশেষ সংবর্ধনা প্রদান করেন দলীয় নেতৃবৃন্দরা।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই