বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শাহজাদপুর করোনা আক্রান্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

শাহজাদপুর করোনা আক্রান্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

শাহজাদপুরে চারটি করোনা আক্রান্ত রোগীকে খাদ্য উপহার পাঠালেন মামুন বিশাস। ফেসবুক থেকে সংগৃহীত টাকা থেকে এ খাদ্য উপহার বিতরন করেন তিনি। চারটি পরিবারগুলা হল শাহজাদপুর পৌরসভার দাবারিয়া গ্রামে ১ টি পরিবার , পোতাজিয়া ইউনিয়নের মাদলা গ্রামে ১ টি পরিবার, খুকনী ইউনিয়নের কামালপুর গ্রামে ১ টি পরিবার ও একই ইউনিয়নের সোনতলা গ্রামে ১ টি পরিবারে মাঝে এই খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

এ ব্যাপারে তিনি বলেন আক্রান্ত ব্যাক্তিদের সাথে কথা বলে জানতে পারলাম তাদের অজানা কথা গুলো। করোনা আমাদের অনেক কিছু চিনিয়ে দিচ্ছে৷ আমার ফেসবুক থেকে সংগ্রহীত টাকা ও শাহদজাদপুর উপজেলার নির্বাহী অফিসারের যৌথ উদ্যোগে আজকের খাদ্যসামগ্রী পৌছে দিলাম ।

১.চাল ৮০ কেজি ২.ডাল ৪ কেজি ৩.দুধ ৮ প্যাকেট ৪.পেয়াজ ৮ কেজি ৫.আলু ৫ কেজি ৬.লিচু ২০০ পিচ ৪৮০ টাকা ৭. মাল্টা ২ কেজি ৪৪০ টাকা ৮.লেবু ৩২ পিচ ৮০ টাকা ৯.কুমড়ো ৪ পিচ ৮০ টাকা ১০.কুইয়ের শাক ৪ কেজি ৩০ টাকা ১১.টেড়শ ৪ কেজি ৬৫ টাকা। ১২. শশা ৪ কেজি ১২০ টাকা।

১৩.কাচা মরিচ ২ কেজি ৮০ টাকা ১৪.বটবটি ২ কেজি ৮০ টাকা ১৫.হুইল সাবান ৪ পিচ ৭৬ টাকা ১৬.হলুদ ৪ প্যাকেট ১৮০ টাকা। ১৭.মরিচ গুড়া ৪ প্যাকেট ৩৬০ টাকা ১৮.লবণ ৪ কেজি ১০৮ টাকা ১৯.লাক্স সাবান ৪ পিচ ৯২ টাকা ২০.প্যারাসুট ৪ পিচ ২৪৮ টাকা ২১. আটা ২০ কেজি ৬০৮ টাকা ২২.সোনালি মুরগী ৮ পিচ ১২৬০ টাকা। ২৩. চিড়া ৮ প্যাকেট ১৮০ টাকা ২৪.ভ্যান ভাড়া ৪০০ টাকা ২৫.ব্যাগ বস্তা ৮০ টাকা উপরের ১ থেকে ৫ নাম্বার উপজেলা প্রশাসন দিয়েছেন। আর নিচের ৬ থেকে ২৫ আমি ফেসবুক থেকে সংগ্রহীত টাকায় কেনা।মোট ৫ হাজার ৪৭ টাকা।

ধন্যবাদ উপজেলার নির্বাহী অফিসারের শাহ মোঃ শামসুজ্জোহা স্যার, প্রকল্প অফিসার আবুল কামাল, সাথে থাকার জন্য ধন্যবাদ সেলিম তাকুলদার ভাইকে। বিশেষ ভাবে ধন্যবাদ ফেসবুক বন্ধুদের আপনাদের পাঠানো টাকা দিয়েই এই মানুষ গুলোর পাশে দাঁডাতে পেরেছি।আমি মাত্র চেষ্টা চালিয়ে যাবো।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক