শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

লম্বা সময়ের জন্য ছিটকে গেলেন হ্যারি কেইন!

লম্বা সময়ের জন্য ছিটকে গেলেন হ্যারি কেইন!

মৌসুমে নানান চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে যাচ্ছে টটেনহ্যাম হটস্পার। দলের বাজে পারফরম্যান্সের বহিষ্কৃত হয়েছেন কোচ মরিচিও পচেত্তিনো। নতুন কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন হোসে মরিনহো। এর মধ্যে আবারো স্পার্সদের ধাক্কা হয়ে এলো দলের প্রধান স্ট্রাইকার হ্যারি কেইনের ইনজুরি।

প্রিমিয়ার লিগে দলের সর্বোচ্চ গোলদাতা হ্যারি কেইন। এরইমধ্যে তিনি গোল করেছেন ১১টি। তবে নতুন বছরে সাউদাম্পটনের বিপক্ষে হারের ম্যাচে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন তিনি। পরবর্তীতে পরীক্ষা করে দেখা গেছে, দীর্ঘ সময়ের জন্যই মাঠের বাইরে থাকতে হবে তার। অন্তত এপ্রিলের আগে মাঠে ফিরতে পারবেন না কেইন। 

ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, হ্যারি কেইনের ফেটে যাওয়া পেশি ঠিক করার জন্য অস্ত্রোপচার করা লাগবে। যার ফলে অন্তত তিনমাসের জন্য মাঠের বাইরে থাকবেন তিনি।  আগামী তিন মাসে অন্তত ১৪টি ম্যাচ মিস করবেন তিনি। এর মধ্যে আছে ঘরের মাঠে লিভারপুলের বিপক্ষে ম্যাচ, ম্যানচেস্টার সিটির বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচটিও। একইসঙ্গে তিনি খেলতে পারবেন না চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬'র লড়াইয়ে লিপজিগের বিপক্ষে।

গোড়ালির ইনজুরির কারণে গত মৌসুমের শেষের দিকে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিলেন হ্যারি কেইন। মে মাসের ১৭ তারিখে শেষ হবে প্রিমিয়ার লিগের লড়াই। এর একমাসেরও কম সময়ের মধ্যে শুরু হয়ে ইউরোপীয় লড়াই। এর আগে টটেনহ্যামকে লম্বা একটি সময় পাড়ি দিতে হবে কেইনকে ছাড়াই।  

প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের সাত নম্বরে থাকা টটেনহ্যাম তাই হ্যারি কেইনের অভাব কীভাবে পূরণ করে সেটাই দেখার বিষয়। জানুয়ারির দলবদলে হ্যারি কেইনের বদলি হিসেবে অন্য কোনো স্ট্রাইকারে ঝুঁকতে পারেন কোচ হোসে মোরিনহো। এপ্রিলের ১১ তারিখে এভারটনের বিপক্ষে ম্যাচ দিয়ে আবারো মাঠে ফিরতে পারেন কেইন। 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই