শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

লকডাউনে জ্যাকলিনের সঙ্গে রোমান্সে মেতেছেন সালমান

লকডাউনে জ্যাকলিনের সঙ্গে রোমান্সে মেতেছেন সালমান

ভারতের মহারাষ্ট্রের শহর পানভেলের ফার্মহাউসে শ্রীলংকান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের সঙ্গে রোমান্সে মেতেছেন বলিউড ভাইজান সালমান খান। একটা সময় প্রেমের গুঞ্জন ছড়ানো এই জুটির সেই রোমান্সের ভিডিও আবার সালমানের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশও করা হয়েছে। কী, অবাক হচ্ছেন তো!

আসল ঘটনা হচ্ছে, এই লকডাউন পিরিয়ডে একটি মিউজ়িক ভিডিও নির্মাণ করে ফেলেছেন সালমান। রবিবার প্রকাশ হয়েছে সেটির টিজার। গোটা মিউজিক ভিডিওটি মুক্তি দেয়া হবে ১২ মে অর্থাৎ মঙ্গলবার। সেই ভিডিওতেই সালমানের সঙ্গে জুটি বেঁধেছেন তার ‘কিক’ ও রেস থ্রি’ ছবির নায়িকা জ্যাকলিন।

সালমান-জ্যাকলিনের মিউজিক ভিডিওটির শিরোনাম ‘তেরে বিনা’। এতে থাকা গানটির কথা লিখেছেন সাব্বির আহমেদ। সুর দিয়েছেন অজয় ভাটিয়া। ভিডিওতে সালমানদের সঙ্গে রয়েছেন তার বান্ধবী মডেল-অভিনেত্রী ওয়ালুশা ডি’সুজা। তিনি সালমান ও জ্যাকলিনের একটি সাক্ষাৎকারও নিয়েছেন। সেটিও অভিনেতার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

ওই সাক্ষাৎকারে সালমান জানান এই লকডাউনের মধ্যে কীভাবে তিনি মিউজিক ভিডিওটি নির্মাণ করলেন। , বলেন, ‘মাত্র তিন জন মিলে চার দিনে একটি গানের ভিডিও শুট করেছি। এটা আমার কাছে শিক্ষণীয়। আমাদের কোনো মেকআপ আর্টিস্ট বা হেয়ার স্টাইলিস্টও ছিল না।’ সালমানের মতে, এই ভিডিওটি তার প্রযোজনায় সবচেয়ে কম বাজেটের।

কিন্তু লকডাউন পিরিয়ডে বলিউডের অন্য তারকারা যখন ছুটির মেজাজে, তখন সালমান কাজ নিয়ে ব্যস্ত। কোথা থেকে আসে এত এনার্জি? অভিনেতার উত্তর, ‘মাত্র ১৫ বছর বয়স থেকেই কাজ শুরু করেছিলাম। কেরিয়ারের শুরুতে কিছু ছবি ফ্লপও করেছিল। তবু হাল ছাড়িনি। সেই ধারা এখনও বজায় রেখেছি।’

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই