শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের টেউ টিন বিতরণ

রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের টেউ টিন বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের উদ্যোগে – সিরাজগঞ্জ সদর উপজেলার যমুুনা নদীর দূর্গমচর ৮নং কাওয়াকোলা ইউনিয়নের এর ছোটকয়ড়া, বড়কয়ড়া ও দোগাছি চর এই তিনটি গ্রামের গরীব, দুঃস্হ ও অসহায় ২৫৩ টি পরিবারে ঘর নির্মাণের জন্য জন পরিবারে২৭ টি করে রঙিন ঢেউ টিন, টিউবয়েল স্হাপন, টয়লেট নির্মাণ ও ঘর নির্মাণ কাজের জন্য জন পরিবারকে নগদ ৪০হাজার করে টাকার চেক প্রদান করা হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর ২০২০) সকালে উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢেউটিন ও চেক বিতরণ করেন ও বক্তব্য রাখেন – বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাননীয় ভাইস চেয়ারম্যান এবং ইন্টারন্যাশনাল ফেডারেশন অব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট সোসাইটিজ এর গভর্ণিং বডির অন্যতম সদস্য প্রফেসর ডাঃ মোঃ হাবিবে মিল্লাত এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি’র মহাসচিব মোঃ ফিরোজ সালাহ উদ্দীন, ডিজাস্টার রেসপন্স বিভাগ পরিচালক মোঃ মিজানুর রহমান, আই,এফ আর, সি সিনিয়র প্রোগ্রাম অফিসার একে, এম জাহিরুল আলম সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক গাজী আব্দুস সাত্তার সিকদার প্রমুখ।

এতে সভাপতিত্বকরেন, রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোস্তফা কামাল খান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন , সিরাজগঞ্জ ইউনিটের সুযোগ্য সেক্রেটারী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডভোকেট কে, এম হোসেন আলী হাসান। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, রেডক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের ইউএল ও রবিউল আলম, কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম ভূঁইয়া। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, কাওয়াকোলা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জিয়া মুুন্সি।

এসময় আরো উপস্থিত ছিলেন, এ সময় আরো রেডক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের আজীবন সদস্যদের একাংশ ও যুব রেডক্রিসেন্ট সদস্য/সদস্যারা উপস্থিত ছিলেন ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই