শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রিয়ালকে গুডবাই জানিয়ে দিলেন জিদান

রিয়ালকে গুডবাই জানিয়ে দিলেন জিদান

জ্বল্পনা ছিল তাকে নিয়ে। সবাই ধারণাও করছিলো, মৌসুম শেষেই রিয়াল মাদ্রিদকে বিদায় জানিয়ে দেবেন জিনেদিন জিদান। অবশেষে সে জ্বল্পনাই সত্যি হলো। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদকে গুডবাই জানানোর সিদ্ধান্ত নিয়েছেন জিদান। শুধু সিদ্ধন্ত নেয়াই নয়, ক্লাবকে বলে দিয়েছেন, তার সিদ্ধান্ত তৎক্ষণাত কার্যকরি হবে।

রিয়াল মাদ্রিদে নিজের দ্বিতীয় আমলে কিন্তু খুব বেশি কিছু উপহার দিতে পারেননি রিয়াল মাদ্রিদকে। একটি লা লিগা এবং একটি সুপার কোপা ডি এস্পানা জয় করেছিলেন শুধু। এবারের মৌসুমে লা লিগা শিরোপার একেবারে কাছে এসেও জয় করা সম্ভব হয়নি। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছে জিদানের রিয়াল।

সূত্র জানাচ্ছে, বুধবারই রিয়াল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন জিদান। তবে সেটা প্রকাশ হয়েছে আজ। জিদান আগেই জানিয়েছেন, মৌসুম যেভাবে কাটিয়েছেন তারা, তাতে তার সম্পর্কে ক্লাবের সিদ্ধান্ত নেয়াটা খুব সহজ একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে।

লা লিগার সর্বশেষ ম্যাচে রিয়াল মাদ্রিদ খেলেছিল ভিয়ারিয়ালের বিপক্ষে। ওই ম্যাচে ২-১ ভিয়ারিয়ালকে হারিয়েছে। কিন্তু একই দিনে রিয়াল ভায়াদোয়িদকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়নশিপের খেতাব জিতে নেয় অ্যাটলেটিকো মাদ্রিদ। রিয়াল মাদ্রিদ একেবারে শেষ দিন এমনকি শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই ধরে রেখেছিলো জিদানের রিয়াল মাদ্রিদ।

স্প্যানিশ সাংবাদিক প্রথম টুইটারের মাধ্যমে জিদানের এই খবরটি প্রকাশ করেন। এর আগে এক সপ্তাহ সময় চেয়ে নিয়েছিলেন সিদ্ধান্ত গ্রহণের জন্য। শেষ পর্যন্ত সিদ্ধান্তটা জানিয়েই দিলেন তিনি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই