বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

রায়গঞ্জে বর্ণচ্ছটার ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কম্বল বিতরন

রায়গঞ্জে বর্ণচ্ছটার ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কম্বল বিতরন

সামাজিক সংগঠন বর্ণচ্ছটার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কম্বল বিতরন ও বিনামুল্যে রক্তের গ্রুপ পরীক্ষা হয়। শুক্রবার বিকেলে সলঙ্গার মাওলানা আব্দুর রশীদ তর্কবাগীশ পাঠাগারে বর্ণচ্ছটার উদ্যোগে ১০০ শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরন ও বিনামুল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৩ রায়গঞ্জ, তাড়াশ,সলঙ্গার মাননীয় সংসদ সদস্য অধ্যাপক ডা: আব্দুল আজিজ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সলঙ্গা থানা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি আলহাজ মো: রায়হান গফুর, সলঙ্গা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আতাউর রহমান লাভু ও ঘুড়কা ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব জিল্লার রহমান সরকার।

উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সলঙ্গা থানার অফিসার ইনচার্জ জেড, জেড এম তাজুল হুদা,দুরন্ত  সদস্য সচিব মাসুদ পারভেজ,  দি বার্ড সেফটি হাউস  চেয়ারম্যান মামুন বিশ্বাসসহ অন্যান্য নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণির মানুষ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে  এমপি  বলেন, প্রতিটি এলাকায় বর্ণচ্ছটার মতো সংগঠন প্রয়োজন, যেন তারা সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াতে পারে। তিনি আরো বলেন বর্ণচ্ছটার সাথে থেকে অসহায় মানুষের জন্য কাজ করে যাবেন।

বর্ণচ্ছটার স্বেচ্ছাসেবীদের বক্তব্যে উঠে আসে তারা এভাবেই সারাজীবন অসহায় ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়াবেন। এ জন্য তারা সলংগার মানুষসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই