শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রায়গঞ্জে জমিজমা নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ১৫ আটক

রায়গঞ্জে জমিজমা নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ১৫ আটক

সিরাজগঞ্জের রায়গঞ্জে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আব্দুল মতিন (৩৬) নামের এক আনসার সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় নারী পুরুষ সহ ১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ ও বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৮জনকে আটক করেছে। মঙ্গলবার সকাল ৮টার দিকে রায়গঞ্জ উপজেলার ধানগড়া ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মতিন ওই গ্রামের শাহজাহান আলীর ছেলে বগুড়া টিএমএসএস অফিসে আনসার ও ভিডিপি সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

আহতরা হলেন শহিদুল ইসলাম (৫০), আনিছুর রহমান (৪৬), আমিনুল ইসলাম (৪০), আবু হুমরি (২৫), বেলী খাতুন (২৬), আইয়ুব আলী (২৭), শাহারা খাতুন (৪০), হাসিনা খাতুন (৩০), সাইফুল ইসলাম (২৭), ছামিদুল ইসলাম(২৫), লাভলু(২৬), এনামুল(৩২), আকলিমা খাতুন(২২), জয়নব খাতুন(২৪) ও ছাবিনা(২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান,  ধানগড়া ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের ওসমান গণি(৫৫) ও শহিদুল ইসলাম গংদের সাথে দীর্ঘদিন ধরে জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার সকালে ওসমান গংয়ের লোকজন ও ভাড়াটিয়া সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে মতিনের বাড়ীতে হামলা চালিয়ে এলোপাথারি মারপিট করতে থাকে।

এ সময় সন্ত্রাসীদের শাবলের আঘাতে আনসার সদস্য মতিন মারাত্মক আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা মতিনকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে রায়গঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৮জনকে আটক করে থানায় নিয়ে আসে।

রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পঞ্চনন্দ সরকার এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের ডান পাশে বুকে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। সংবাদ লেখা পর্যন্ত এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই