শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রায়গঞ্জে আন্তঃ জেলা মটর সাইকেল চোরাই চক্রের ৩ সদস্য গ্রেফতার

রায়গঞ্জে আন্তঃ জেলা মটর সাইকেল চোরাই চক্রের ৩ সদস্য গ্রেফতার

সিরাজগঞ্জের রায়গঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আন্তঃ জেলা মটর সাইকেল চোরাই চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে শনিবার বিকালে আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে। এই ঘটনায় পুলিশ ২টি ভূয়া রেজিষ্ট্রেশনকৃত ১টি রেজিষ্ট্রেশন বিহীন মোট ৩টি চোরাই মটর সাইকেল উদ্ধার করেছে।

রায়গঞ্জ থানার কর্মকর্তা ইনচার্জ ইন্সেপেক্টর শহিদুল ইসলাম জানান রায়গঞ্জ থানা সহ পার্শবর্তী উপজেলা সমূহে মটর সাইকেল চোরাই ব্যাপক হারে বাড়তে থাকে। যে কারণে রায়গঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান রহমানের নির্দেশে রায়গঞ্জ থানা পুলিশ মটর সাইকেল চুরি বন্ধের লক্ষ্যে ব্যাপক তৎপরতা চালায়।

এরই ধারাবাহিকতায় শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে রায়গঞ্জ থানার কর্মকর্তা ইনচার্জ শহিদুল হকের নেতৃত্বে এস.আই মেহেদী হাসান, এস.আই হুসাইন আলী সহ সংঙ্গীয় ফোর্স নিয়ে রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউপির সোনারাম গ্রামে অভিযান চালায়। সোনারাম গ্রামের আইয়ুব আলী সেখের পুত্র সাচ্চু সেখ (২৫) কে গ্রেফতার করে তার বাড়ি থেকে চোরাইকৃত ৩টি মটর সাইকেল উদ্ধার করে।

ধৃত সাচ্চুর স্বীকারক্তি মোতাবেক তাড়াশ উপজেলার উত্তর শ্যামপুর গ্রামের মফিজ উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম (২৪) ও সিরাজগঞ্জ সদর উপজেলার চিলগাছা গ্রামের মৃত জলিল বক্স আকন্দর পুত্র বজলার রহমান দুলাল (৫৮) কে গ্রেফতার করে। এ ব্যাপারে রায়গঞ্জ থানায় মামলা দায়েরের পর শনিবার বিকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল করাগারে প্রেরণ করা হয়।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর