শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাখতে চায় না রিয়াল, যাবেন না বেল

রাখতে চায় না রিয়াল, যাবেন না বেল

রেকর্ড পারিশ্রমিকে ২০১৩ সালে ওয়েলস উইঙ্গার গ্যারেথ বেলকে দলে ভেড়ায় স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। ২০২২ সাল পর্যন্ত বেলের সঙ্গে চুক্তি করে রিয়াল। কিন্তু মেয়াদ ফুরানোর আগেই বেলের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছে ক্লাবটি। বেলকে নতুন মৌসুমের আগেই ছেড়ে দিয়ে চায় রিয়াল। স্প্যানিশ সংবাদ মাধ্যমে প্রকাশিত রিপোর্টে এমন কথা বলা হয়েছে।

গেল মৌসুমে নিয়মিত মাঠে নামার সুযোগ পাননি বেল। ফলে গত মৌসুমেই চীনের ক্লাব জিয়াংসু সুনিং কিনতে চেয়েছিল বেলকে। তবে সেটি ফ্রি-তে। কিন্তু রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ তাতে রাজি হননি। কিন্তু এখন রিয়াল ছাড়তে চাইছে বেলকে। কিন্তু এখন বেঁকে বসেছেন বেল। নিজে দল ছাড়বেন না। তাকে ছাড়ার কাজটি সম্পন্ন করবে রিয়ালই। আর না ছাড়লে এবং খেলার সুযোগ না পেলে, আগামী দু’বছর খেলাহীন দলের সঙ্গে থাকতে কোন আপত্তিও নেই বেলের।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘দেপোর্তোস কুয়াত্রো’ সান্তিয়াগো বার্নাব্যু অফিস থেকে একটি খবর বের করেছে। তারা জানিয়েছে, বেলকে ছেড়ে দিতে আগ্রহী রিয়াল। তাই বেলের চুক্তির বাকি দুই বছরের বেতন দিয়ে দিতে চায় রিয়াল। তাতে ফ্রি এজেন্ট হিসেবে অন্য ক্লাবে যেতে পারবেন বেল।
কিন্তু বেল এতে রাজি নন। বেলের এজেন্ট জোনাথন বার্নেট জানিয়েছেন, চুক্তির মেয়াদ পর্যন্ত আগামী দুই মৌসুম বসে থাকবেন, তবু রিয়াল ছাড়বেন না ৩১ বছর বয়সী বেল।

তবে বেলের এজেন্ট জোনাথন বার্নেটের সঙ্গে আলোচনার করে সমস্যা মীমাংসা করতে চায় রিয়াল। দুই বছরে যা বেতন তা কমিয়ে, তাকে ছাড়তে চায় রিয়াল। বেলকে আগামী দু’বছর অগ্রিম বেতন দিতে চাইলে, রিয়ালের খরচ হবে বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩০০ কোটি টাকা।

ব্রিটিশ সংবাদমাধ্যম ‘টেলিগ্রাফ’ বলছে, রিয়াল বেলকে ছাড়ার আগ্রহ দেখানোয় ম্যানচেষ্টার ইউনাইটেড ও টটেনহাম হটস্পার তাকে কিনতে আগ্রহী।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই