শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

“মুজিববর্ষে আগষ্ট মাসের মধ্যেই কাজিপুরে শতভাগ বিদ্যুতায়ন হবে”

“মুজিববর্ষে আগষ্ট মাসের মধ্যেই কাজিপুরে শতভাগ বিদ্যুতায়ন হবে”

“শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানকে সামনে রেখে মহামারী কোভিড-১৯ করোনা ভাইরাস, সুপার সাইক্লোন আম্পান, কালবৈশাখী ঝড়ের তান্ডব বৈদ্যুতিক খুঁটি উপরে পড়াসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে সন্মুখ যোদ্ধার ন্যায় প্রাণপ্রনে নিরলস সেবা দিয়ে যাচ্ছে সিরাজগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর কাজিপুর জোনাল অফিস। তারই ধারাবাহিকতায় বিদ্যুৎ সংযোগ ও বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করণের লক্ষ্যে ইতিমধ্যে সমস্ত এলাকায় মাইকিং, ব্যানার, পোষ্টারসহ লিফলেটের মাধ্যমে ব্যাপক প্রচার চালানো হচ্ছে।

এ বিষয়ে সকলের সর্বাত্মক সহযোগীতা কামনা করছি। এ বিষয়ে ডিজিএম (পবিস-২) আবদুল্লাহ আল মামুন চৌধুরী বলেন, আপনারা জেনে আনন্দিত হবেন যে ‘ইতিপূর্বেই কাজিপুর উপজেলার অনগ্রীড এলাকাসমুহে শতভাগ বিদ্যুতায়ন কাজ সম্পন্ন হয়েছে। ইতোমধ্যে কিছুকিছু নতুন ঘরবাড়ি নির্মাণের ফলে এবং নির্ধারিত দুরত্ব সীমার বাহিরে হওয়ায় খুঁটির প্রয়োজনে এখনো যে সকল সম্মানিত জনগন বিদ্যুৎ সংযোগ পাননি তাদেরকে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের মাননীয় চেয়ারম্যান মহোদয় আগামী ৩১শে’ আগষ্ট ২০২০ এর মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদান নিশ্চিত করতে বলেছেন।

তাই যারা এখনো বিদ্যুৎ সংযোগ পাননি তাদেরকে দ্রুত পল্লী বিদ্যুৎ অফিসে এসে যোগাযোগ করবেন। তিনি আরো বলেন, বিদ্যুৎ সংযোগ পেতে নির্ধারিত জামানতের অর্থ ব্যতীত অন্য কোন কোন প্রকার অর্থ/টাকা প্রদান করতে হবে না। জামানতের অর্থ অফিসে এসে জমা প্রদান করবেন এবং জমার রশিদ গ্রহন করবেন।

বিদ্যুৎ সংযোগের জন্য কোন তৃতীয় পক্ষের সরপাপন্ন না হয়ে সরাসরি অফিসে যোগাযোগ করার জন্য সকলকে অনুরোধ করা হলো। বিদ্যুৎ সংযোগ পেতে কেউ কোন অর্ধ/টাকা দাবী করলে তা অফিসে জানানোর জন্য অনুরোধ করা হলে। এ বিষয়ে সকলের সর্বাত্মক সহযোগীতা কামনা করছি। উল্লেখ্য কাজিপুর উপজেলার অফগ্রীড এলাকায় অবস্থিত ইউনিয়ন সমূহে আগামী ডিসেম্বর/২০ এর মধ্যে শতভাগ বিদ্যুৎতায়ন কাজ সম্পন্ন করার লক্ষে জামালপুর পবিস হতে দ্রুতগতিতে কার্যক্রম চলছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই