বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মাদক, বাল্য বিবাহ প্রতিরোধে সকলকে কাজ করতে হবে– এমপি মুন্না

মাদক, বাল্য বিবাহ প্রতিরোধে সকলকে কাজ করতে হবে– এমপি মুন্না

সিরাজগঞ্জ সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের আয়ােজনে বাল্য বিবাহ নিরােধ বিষয়ক আলােচনা সভা, নারীর সক্ষমতা বৃদ্ধিতে ক্রীড়া প্রতিযােগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান -২০২০ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে হৈমবালা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে দিন ব্যাপী সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা নারী উন্নয়ন ফোরাম এর সভাপতি অধ্যাপিকা হাসনা হেনা’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সদর -কামারখন্দ আসনে জাতীয় সংসদ সদস্য ও জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি। “নারীর প্রতি সহিংসতা বন্ধ করি।

শান্তিময় পরিবার ও রাষ্ট্র গড়ি” , “নারীর তথ্য পাওয়ার অধিকার, ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার “এবারের প্রতিপাদ্যকে সামনে রেখে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না।

সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম নাসিম রেজা নুর দিপু, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আনিসুর রহমান প্রমূখ। প্রধান অতিথি তার বক্তব্য বলেন সিরাজগঞ্জ কে মাদক মুক্ত করা হয়েছে।

জননেত্রী শেখ হাসিনা ঘোষিত মাদক বাল্য বিবাহ ও ইভটিজিং কঠোর ভাবে দমনের পদক্ষেপ গ্রহণ করেছেন। তারই নিদেশনায় সিরাজগঞ্জ মাদক,বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধে আমরা জিরো টলারেন্স রয়েছি।

এসময় সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন,জেলা আ.লীগের সহ সভাপতি আলহাজ্ব মোস্তফা কামাল খান,পৌর প্যালেন মেয়র ও প্রেসক্লাবে সভাপতি হেলাল উদ্দিন, আ.লীগের নেতা আনোয়ার হোসেন ফারুক, আ. সেচ্ছাসেবক লীগের নেতা আল -আমিন তালুকদার, মহিলা আ.লীগের নেত্রী ফারজানা সিদ্দিকা অপু বারী, হৈমবাল উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন খান সহ নারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের সকল কর্মকর্তা, সদস্য ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

দিন ব্যাপী আয়োজিত অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব ছিলেন পৌর প্যালেন মেয়র-৩ ও নারী উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক রোমানা রেশমা। আয়োজিত অনুষ্ঠানের মধ্যে আলোচনা সভা,ক্রীড়া প্রতিযোগিতা ও মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশ করা হয়। ক্যাপশনঃ শনিবার নারী উন্নয়ন ফোরাম সিরাজগঞ্জের আয়োজনে বাল্য বিবাহ নিরােধ বিষয়ক আলােচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন-অধ্যাপক ডাক্তার হাবিবে মিল্লত মুন্না এমপি

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর