মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মাদক ও দুর্নীতিমুক্ত দেশ গড়াই আ`লীগের লক্ষ্য: ডা. হাবিবে মিল্লাত

মাদক ও দুর্নীতিমুক্ত দেশ গড়াই আ`লীগের লক্ষ্য: ডা. হাবিবে মিল্লাত

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না বলেছেন,  প্রধানমন্ত্রী বাংলাদেশকে দুর্নীতিমুক্ত-মাদকমুক্ত দেশ হিসেবে গড়ে তুলতে নিরলস কাজ করছেন।

আমরা তার নির্দেশনা অনুযায়ী মাদকমুক্ত-দুর্নীতিমুক্ত করতে জিরো টলারেন্স নীতিতে কাজ করছি। দলীয় নেতাকর্মী কোনো সদস্য মাদক গ্রহণ করবে না, মাদক ব্যবসায় জড়িত হবে না, মাদকের সঙ্গে সম্পর্ক রাখবে না। আমরা সিরাজগঞ্জ ও কামারখন্দকে মাদকমুক্ত করেছি।আমরা বাংলাদেশকে মাদকমুক্ত করতে চাই।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জ পৌর এলাকার ১নং ওয়ার্ডের মাহমুদপুর মাদক নির্মূল কমিটির ৩য় বর্ষপূর্তি উপলক্ষে মাদক বিরোধী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।এমপি ডাঃ মিল্লাত আরো বলেন, প্রধানমন্ত্রী রূপকল্প ২০২১ ও ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশকে একটি উন্নত আধুনিক দেশ হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে কাজ করছেন। ২০৪১ আসতে মাত্র ২১ বছর বাকি রয়েছে। আমরা এ সময়ের মধ্যেই দেশকে দূনীর্তিমুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা উপযোগী হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়ে কাজ কছি। 

মাহমুদপুর মাদক নির্মূল কমিটির সভাপতি মোঃ আনছার আলীর সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মাদক নির্মূল কমিটির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল বাছেদের পরিচালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সিগ্ধা আখতার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট কে.এম হোসেন আলী হাসান, মোস্তফা কামাল খান, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর