মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ভদ্রঘাট ইউপি আ`লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতির মৃত্যুতে জেলা আ`লীগের শোক

ভদ্রঘাট ইউপি আ`লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতির মৃত্যুতে জেলা আ`লীগের শোক

বাংলাদেশ আওয়ামী লীগ, কামারখন্দ উপজেলার শাখার কার্যনির্বাহী সংসদের সদস্য ও ভদ্রঘাট ইউনিয়ন শাখার জ্যেষ্ঠ সহ-সভাপতি মোঃ আব্দুর রহমানের অকাল মৃত্যুতে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ গভীরভাবে শোক প্রকাশ করেছে।

আজ মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) আনুমানিক রাত ০১ টার দিকে তাহার নিজভাবনে স্ট্রোক করেন। পরবর্তীতে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। তার অকাল মৃত্যুতে কামারখন্দ উপজেলার সর্বস্তরের জনগণ ও রাজনৈতিক নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আছে। মানুষের আর্তনাদে ভরে যায় পুরো কুটিরচর গ্রাম। তার এই মৃত্যু মেনে নিতে পারছেনা ছোট্ট শিশু থেকে বৃদ্ধ মানুষজন।

প্রাকৃতিক দুর্যোগের কারণে অনেক মানুষজন অংশগ্রহণ করতে না পারলেও জানাজা নামাজে শত শত মানুষের অংশগ্রহণ লক্ষ্য করা যায়। প্রতিটি মানুষের চোখের পানিতে এক শোকাবহ সকালের সৃষ্টি হয়।

আজ মঙ্গলবার (০১ অক্টোবর) সিরাজগঞ্জ জেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল লতিফ বিশ্বাস ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্নার স্বাক্ষরিত একটি শোকবার্তায় জেলা আ.লীগের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়।

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. মোঃ হাবিবে মিল্লাত মুন্না মুঠোফোনে শোক প্রকাশ করে জানান, কামারখন্দ উপজেলা আ.লীগসহ জেলা আ.লীগের নেতাকর্মী তার (আব্দুর রহমান) মৃত্যুতে গভীরভাবে শোকাহত। রাষ্ট্রীয় কারণে তার জানাজা নামাজে অংশ নিতে পারিনি। তার মতো সৎ নেতা আওয়ামীলীগের আদর্শ। আমাদের পক্ষ থেকে তার পরিবারের দিকে নজর থাকবে। ইনশাআল্লাহ, সর্বাত্নক সহযোগীতা করার চেষ্টা করব।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর