বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বেলকুচির দুই কর্মকর্তার বিদায় সংবর্ধনা

বেলকুচির দুই কর্মকর্তার বিদায় সংবর্ধনা

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা প্রকল্প বাস্তরায়ন কর্মকর্তা জাকির হোসেন ও উপজেলা আনসার ও ভিডিপির অফিসার মোশারফ হোসেনের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিদায়ী উক্ত দুই কর্মকর্তা উপজেলার বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য দেয়ার সময় কাঁন্নায় ভেঙ্গে পরেণ।

বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকালে বেলকুচি উপজেলা অফিসার ক্লাবের আয়োজনে উপজেলার হল রুমে এই সংবর্ধনার আয়োজন করা হয়েছে। মহিলা বিষয়ক কর্মকর্তা কাশ্মীর সুলতানার সঞ্চলনায় ও বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই-জাহানের সভাপত্বিতে বিদায়ী সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রহমত উল্লাহ, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার এস,এম,গোলাম রেজা, প্রাথমিক শিক্ষা অফিসার ফজলুর রহমান, মৎস্য অফিসার আইয়ুব আলী, সমাজ সেবা অফিসার ইলিয়াস হাসান শেখ, বেলকুচি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম, যুগ্ন-সাধারন সম্পাদক ও স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল প্রমুখ।

এসময় বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিদায়ী দুই কর্মকর্তাকে বেলকুচি উপজেলা পরিষদ ও বেলকুচি প্রেসক্লাবের পক্ষথেকে থেকে সম্মননা প্রদান করা হয়।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর