বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বেলকুচিতে রোগীর স্বজনের ব্যাগ থেকে টাকা চুরি, আটক ২

বেলকুচিতে রোগীর স্বজনের ব্যাগ থেকে টাকা চুরি, আটক ২

সিরাজগঞ্জ বেলকুচিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক রোগীর স্বজনের ভ্যানেটি ব্যাগ থেকে টাকা চুরির অভিযোগে দুই নারীকে আটক করেছেন থানা পুলিশ। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারী) বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ চুরির ঘটনা ঘটে এবং দুইজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, উল্লাপাড়া থানার উল্লাপাড়া পশ্চিমপাড়া গ্রামের হাছেন মন্ডলের মেয়ে শিরিনা বেগম (২৮), ও সলঙ্গা থানার দত্তকুশা গ্রামের আব্দুল মোন্নাফ মোল্লার স্ত্রী আদুরী জান্নাতী (২০)।

এ ব্যাপারে বেলকুচি পৌর এলাকার চালা উত্তরপাড়া গ্রামের বেলাল হোসেনের স্ত্রী মিনারা খাতুন জানান, আমার ভাতিজা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ  অবস্থায় ভর্তি হয়, আমি তাকে দেখতে যাই এবং আমার ভ্যানেটি ব্যাগে ৩০ হাজার টাকা ছিল। ভ্যানেটি ব্যাগ রেখে বাথরুমে গেলে, পরে এসে দেখি ভ্যানেটি থেকে কে বা কাহারা টাকা নিয়েছে।

আমি বিষয়টি হাসপাতালে কৃর্তৃপক্ষকে অবহিত করি। বিষয়টা থানাকে অবহিত করলে তারা তাৎক্ষণিক এসে চুরিকৃত টাকাসহ ২ মহিলাকে আটক করে। আমি ধন্যবাদ জানাই থানা প্রশাসনকে তাৎক্ষণিক ভাবে আমার চুরিকৃত টাকা উদ্ধার করে দেওয়ার জন্য।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া এক রোগীর স্বজনের ভ্যানেটি ব্যাগ থেকে টাকা চুরি হয়েছে এমন অভিযোগে ভিত্তিতে তাৎক্ষনিক ভাবে ব্যবস্থা নিলে উপজেলা কমপ্লেক্সে থেকে টাকাসহ ২ নারীকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসি। এবং পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর