শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বেলকুচিতে কর্মহীনদের সহায়তায় যুবলীগের আহব্বায়ক রেজা

বেলকুচিতে কর্মহীনদের সহায়তায় যুবলীগের আহব্বায়ক রেজা

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা প্রতিদিন ও রাতে করোনা দুর্যোগে কর্মহীনদের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা করছেন। এছাড়া করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের প্রথম থেকে জন-সচেতনায় লিফলেট, মাস্ক ও সেনিটাইজার বিতরন করে আসছে।

বুধবার (২৯ এপ্রিল) বিকাল থেকে রাত প্রর্যন্ত বেলকুচি থানা সংলগ্ন তার বাড়ী থেকে ও উপজেলার বিভিন্ন স্থানে করোনায় কর্মহীন দুস্থ, গরীব ও অসহায় মানুষের মঝে প্রায় অর্ধলক্ষাধিক নগদ অর্থ খাদ্য সামগ্রী সহায়তা করেছে।

উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা এই প্রতিবেদককে বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের প্রথম থেকেই জনসচেতনতা করে আসছি। এই ভাইরাস মোকাবেলায় তাঁত সমৃদ্ধ বেলকুচি উপজেলার মানুষ কর্মহীন হয়ে পরেছে। নিম্ন আয়ের মানুষ মানবেতর জীবনযাপন করছে। আমি আওয়ামীলীগের ক্ষুদ্র একনিষ্ঠ কর্মী হিসেবে আমার সাধ্যমতো পৌরসভাসহ উপজেলার বিভিন্ন স্থানে নিজ অর্থয়নে কর্মহীন মানুষকে সাহায্য সহযোগীতা করে আসছি এবং যে কোন দুর্যোগে অসহায়দের সাহায্য প্রদান অব্যহত থাকবে। তিনি আরও বলেন, সার্বক্ষণিক জনগণের পাশে ছিলাম এবং আগামীতেও থাকবো। পাশাপাশি জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না যাওয়া ও করোনা প্রতিরোধে জনসচেতনতা গড়ে তোলাসহ সঠিকভাবে হাত ধোয়া, মাস্ক পরা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি। এসময় আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই